সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‌’তিন হাজার পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছি’

experience-slept-with-300-009_210896অলাইন ডেস্ক:
ম্যারি কালভার্ট নামের ৬৩ বছর বয়সী এক ব্রিটিশ নারীর অবিশ্বাস্য এক দাবি নিয়ে তৈরি হয়েছে শোরগোল। লন্ডেনর ‌’দ্য গাার্ডিয়ান’ পত্রিকার কাছে নিজের যৌনজীবনের কথা জানিয়ে তিনি বলেছেন, এ পর্যন্ত তিনি কমপক্ষে তিন হাজার পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন।

লন্ডনের এই মহিলা দাবি করেছেন, যৌনজীবনে সব নারীই চায় বৈচিত্র্য ও নতুনত্ব। কিন্তু সেটি অবদমন করে রাখায় তারা জীবনের প্রকৃত সুখ থেকে বঞ্চিত থাকে। যে নারী যতো বেশি পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে, সে ততো বেশি হয়ে ওঠে আত্মবিশ্বাসী ও গতিশীল।

গার্ডিয়ানকে দেয়া সাক্ষাৎকারে ম্যারি কালভার্ট বলেন, এক রাতে আমি ১৪ জন পুরুষের সঙ্গে ঘুমিয়েছিলাম এবং চেষ্টা করছিলাম এটা খুঁজে বের করতে যে, এপর্যন্ত আমি কতজন পুরুষের সঙ্গে ঘুমিয়েছি। সঠিক সংখ্যাটি বের করতে পারিনি। তবে হিসাব করে দেখলাম, গত তিন দশক ধরে আমি প্রতিবছর গড়ে ১০০ পুরুষের সঙ্গে মিলিত হয়েছি। তারমানে কমপক্ষে তিন হাজার পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক করেছি। বেঁচে থাকার তাগিদে আমিযৌন সম্পর্ক করি না বরং এর প্রতি রয়েছে আমার গভীর আকর্ষণ।

তিনি আরও বলেন, অনেকের অনেক রকম শখ আছে। কেউ ব্যাডমিন্টন খেলতে পছন্দ করেন, কেউবা অানন্দ পান মাছ ধরে। আমি পছন্দ করি ভিন্ন ভিন্ন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করতে। এটা পছন্দ করেন অনেকেই। কিন্তু তারা তা গোপন রাখেন।

নিজের ব্যক্তিজীবন প্রসঙ্গে ম্যারি বলেন, আমি বিবাহিত। আমার বয়স যখন ১৫ বছর তখন থেকে আমি এবং আমার স্বামী ব্যারি একসঙ্গে রয়েছি। ১৯ বছর বয়সে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হই। আমাদের দুই নাতি রয়েছে এবং আমার স্বামীই আমার পৃথিবী। তবে যৌন সম্পর্ককে আমরা কখনোই এরকমটি মনে করিনি যে, সেটা আমাদের দু’জনের মধ্যেই আবদ্ধ রাখতে হবে। ৬০ বছর ধরে দু’জন দু’জনের সঙ্গে শারীরিক সম্পর্ক করে যাব, সেটাকে আমরা কখনোই প্রাকৃতিক বলে মনে করিনি! মানুষের জীবনটা হলো উপভোগের এবং নতুন কিছুর সঙ্গে পরিচিত হওয়ার। আমার স্বামী অন্য মহিলাদের সঙ্গে যৌন সম্পর্ক করে। এটাকে কখনোই আমি খারাপভাবে নেইনি। কারণ আমি মনে করি, সে আমাকে খুবই ভালোবাসে এবং আমিও তাকে ভালোবাসি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: