সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক

2. daily sylhet sanggarsho newsহবিগঞ্জ প্রতিনিধিঃ
হবিগঞ্জে একজনের শ্রমিক দিয়ে অন্যজনের জমির ধান কাটা নিয়ে বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে শতাধিক লোক আহত হয়। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সোমবার বিকেলে সদর উপজেলার লুকড়া ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের আজমান আলী সোমবার বিকেলে কিছু শ্রমিক নিয়ে তার জমির ধান কাটছিলেন। এ সময় একই গ্রামের চান্দ আলী গিয়ে দাবি করেন যে তার শ্রমিক দিয়ে আজমান আলী ধান কাটাচ্ছে। এ নিয়ে তাদের মাঝে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে চান্দ আলী লোকজন নিয়ে তাদের উপর চড়াও হয়। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়।

এক পর্যায়ে বিকেল ৪টায় দু’পক্ষ একে অপরকে ডাকাডাকি শুরু করলে তাদের মাঝে সংঘর্ষ বাঁধে। প্রায় আড়াই ঘন্টাব্যাপী এ চলা সংঘর্ষে যোগ দেয় গ্রামের কয়েকশ’ মানুষ। শুরু থেকেই স্থানীয় মুরুব্বীরা সংঘর্ষ থামানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহতদের মাঝে অর্ধশতাধিক লোককে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লুকড়া ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন আব্বাস জানান, সংঘর্ষের খবর পেয়ে তিনি পুলিশ পাঠিয়েছেন। তবে কি নিয়ে কাদের মাঝে সংঘর্ষ হয়েছে তা তিনি জানেন না।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন জানান, ধান কাটা নিয়ে গ্রামের দু’টি পক্ষের মাঝে সংঘর্ষ হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষের আশংকায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: