সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঞ্চিত হলেন চমক দেখানো মুস্তাফিজ

full_1183031194_1462765892খেলাধুলা ডেস্ক: আইপিএল-এর নবম আসরের নবম ম্যাচেও বল হাতে চমক দেখালেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। রোববার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজের প্রথম তিন ওভারেই একটি করে উইকেট শিকার করলেন তিনি। এতে নতুন করে নিজের সেরা বোলিং ফিগার সাজালেন তিনি।

তবে তাকে দিয়ে আরেকটি ওভার করানো হলে শেষ উইকেটটি তার হতে পারতো। আর এতেই তার ঝুলিতে শীর্ষ উইকেট পাওয়ার রেকর্ড চলে আসত। বিশাখাপাটনাম স্টেডিয়ামে ৩ ওভারে ১৬ রান দিয়ে ৩ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। আইপিএল-এ এটাই তার সেরা বোলিং ফিগার। এর আগে তার সেরা বোলিং ছিল ৪ ওভারে ৯ রানের বিনিময় ২ উইকেট।

রোববার সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এদিন মুস্তাফিজকে পাওয়ার প্লেতে বল করতে দেননি। ইনিংসের ১০ ওভারে কাটার মাস্টারের হাতে বল তুলে দেন তিনি। তার প্রথম বলেই উইকেটরক্ষক নামান ওঝার হাতে ক্যাচ তুলে দেন হার্ডিক পান্ডে। এই ওভারে মোট ৪ রান দেন ফিজ।

১২তম ওভারে ফের বল হাতে আসেন কাটার মাস্টার। এবারও প্রথম বলে উইকেট নিলেন। পান্ডের মতো ওঝার হাতে ক্যাচ তুলে দিলেন টিম সাউদি। এই ওভারেই মোট ৪ রান দেন তিনি। ১৪তম ওভারে নিজের তৃতীয় ওভারের প্রথম বলে চার মারলেন ম্যাকক্লেনাঘান। পরে দুটি বল ওয়াইড হওয়া প্রথম পাঁচ বলে মোট ৮ রান পায় মুম্বাই। কিন্তু ওভারের শেষ বলে সেই ম্যাকক্লেনাঘানকেই বিদায় করে দেন ফিজ। এবার ক্যাচ ধরেন হেনরিকস।

১৬তম ওভারে আর মুস্তাফিজকে বল করতে দেয়া হয়নি। ১৭তম ওভারেই বারিন্দার স্রান শেষ উইকেট পেলে খেলা শেষ হয়ে যায়। ফলে ৩ ওভারে ১৬ রান দিয়ে ৩ উইকেট নিলেন টাইগার পেসার।

সানরাইজার্স হায়দরাবাদের দেয়া ১৭৮ রানের লক্ষ্য তাড়া করতে নামা মুম্বাই ইন্ডিয়ান্স শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে। সেটি আর কাটিয়ে উঠতে পারেনি।

ফলে ১৬.৩ ওভারে ৯২ রান সংগ্রহ করতেই গুটিয়ে যায় তাদের ইনিংস। ৮৫ রানে জয় পায় হায়দরাবাদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: