সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির কমিটি স্থগিত: ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত

JP-flagকুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির কমিটি স্থগিত করা হয়েছে। মুহিবুল কাদের চৌধুরী পিন্টুকে আহ্বায়ক ও গিয়াস উদ্দিনকে সদস্য সচিব করে নতুন ৬১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

৯মে সোমবার জাতীয় পার্টির কেন্দ্রিয় প্রেসিডিয়াম সদস্য সুহেল রানার সুপারিশকৃত ও সদস্য সচিব এবিএম রুহুল আমিন হাওলাদার অনুমোদিত ও কুলাউড়া উপজেলা কমিটির আহ্বায়ক মহিবুল কাদির পিন্টু এক প্রেসবিজ্ঞপ্তিতে ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি প্রকাশ করেন।

মূলত কুলাউড়া উপজেলা জাতীয় পার্টির স্থবিরতা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য পুরাতন কমিটি ভেঙ্গে ৬১ সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, এম লুৎফুল হক, খুরশিদ উল্যা (মাষ্টার), সুজিত কুমার দাস, আকমল হোসেন তালুকদার, বশির আহমদ, এএসএম সিদ্দিক আহমেদ লোকমান, মোঃ মবশ্বির আলী, আফতাব উদ্দিন, শেখ মোঃ আশরাফ উদ্দিন, হোসেন আহম্মদ, মদরিছ আলী, এম. হাজির আলী, শরীফ উদ্দিন, মহসিন চৌধুরী, আব্দুল মোমিন তরফদার, আব্দুল বাছিত, আব্দুল ওয়াহিদ ফুল, আব্দুস সালাম ছলু, আব্দুর রহমান, মোহাম্মদ আলী, আব্দুল আহাদ, আব্দুল কাদির, ক্বারী আব্দুস সালাম, আমজাদ আলী, সুফিয়া হক, মিনা বেগম, মনির মিয়া, সিদ্দিকুর রহমান চৌধুরী, হিরা মিয়া মেম্বার, আসুক মিয়া, জসিম উদ্দিন বাবুল, শেখ সাইফুল ইসলাম পাখি, হাজী রজব আলী, মফিজ খান, আজির মিয়া, আব্দুস শহীদ ফারুক, পংকি মিয়া, এটিএম মান্নান, আতাউর রহমান চন্দন, ফরমান আলী, সোহাগ মিয়া, ময়না মিয়া, ফরিদ মিয়া, আব্দুর রহমান মেম্বার, কুটি মিয়া, গোলাপ মেম্বার, মুহিবুর রহমান টেনু, লাল মিয়া, আছদ আলী, মুহিবুর রহমান লাল, সালেহ বক্স, আজাদ মেম্বার, শেখ আজগর আলী, জয়নাল আবেদীন খান, সোহাগ মিয়া, শরিফ উদ্দিন আহম্মদ, হাজী আব্দুর রফিক, উমর আলী ও হাসান আহম্মদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: