সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জের অপহৃত চেয়ারম্যান প্রার্থী হোসেন আহমদ দোয়ারাবাজারে উদ্ধার

uddar daily sylhetতাজুল ইসলাম, দোয়ারাবাজার::
সিলেটের গোলাপগঞ্জের অপহৃত চেয়ারম্যান প্রার্থী হোসেন আহমদ (৩৭)কে সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্ত থেকে উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে দোয়ারাবাজার সীমান্তের পূর্ব চাইরগাঁও এলাকা থেকে দোয়ারাবাজার থানা পুলিশ হাত-পা বাধা অবস্থায় তাকে উদ্ধার করে থাকে। পরে গোলাপগঞ্জ থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে। পুলিশ জানায়, অপহৃত হোসেন আহমদ গত ৭মে শনিবার চতুর্থ ধাপে অনুষ্ঠিত গোলাপগঞ্জ সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তিনি ওই ইউনিয়নের শেরপুর গ্রামের মছব্বির মিয়ার পুত্র।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শেষ মূহুর্তের নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে সহসা মাথায় হেলমেট পরা কতিপয় যুবক তাকে লাইটএইসে তোলে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। ঘটনার দুদিন পর রোববার গভীর রাতে মুখে টেপ আটানো হাতপা বাধা অবস্থায় তাকে দোয়ারাবাজার সীমান্তের জিরো পয়েন্ট পূর্ব চাইরগাঁও এলাকায় চেলা নদীর পাশে নিয়ে যায় অপহরণকারীরা।

এ সময় ভারতের অভ্যন্তরগামী বারকি শ্রমিকরা বিষয়টি আঁচ করতে ঘটনাস্থলে এগিয়ে আসার আগেই ভিকটিম হোসেন আহমদকে রেখে দ্রুত পালিয়ে যায় অপহরণকারীরা।

পরে স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন তাকে স্থানীয় সোনালি চেলা বিজিপি ক্যাম্পের হেফাজতে রাখেন। দোয়ারাবাজার থানার ওসির দায়িত্বে থাকা শামীম আকঞ্জি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নির্বাচনী সহিংসতায় তাকে হত্যা, গুম বা ভারতে পুশ ইন করার উদ্দেশ্যেই তাকে অপহরণ করে ভিন্ন এলাকায় সীমান্তের জিরো পয়েন্টে নিয়ে আসা হয়েছিল বলে স্থানীয়দের ধারণা।

অপরদিকে, তার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে তার বিজয় সুনিশ্চিত ভেবে সাধারণ ভোটারদের ইমেজ নষ্ট করা এবং ভোট কারচূপির লক্ষ্যেই তাকে অপহরণ করা হয়েছিল বলেও স্থানীয়রা ধারণা করছেন। আর এজন্যই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীকে হোসেন আহমদ মাত্র ৩শ‘ ৯৪ ভোট পেয়ে সপ্তম স্থান অধিকার করেছেন। তাই হতাশাব্যঞ্জক এ ফলাফলে তিনি বিস্মিত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: