সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে পরাজিত প্রার্থীকে মিষ্টি খাওয়ালেন বিজয়ী প্রার্থী

121qবিশ্বনাথ প্রতিনিধি:
চতুর্থ ধাপে অনুষ্ঠিত নির্বাচন শেষে দেশের বিভিন্ন স্থানে যখন নির্বাচন পরবর্তী সহিংসতা চলছে তখন সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী পরাজিত তিন প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকী, শংকর চন্দ্র ধর ও পীর লিয়াকতকে মিষ্টি খাওয়ালেন জয়ী প্রার্থী তালুকদার গিয়াস উদ্দিন। বিজয়ী প্রার্থীর সঙ্গে পরাজিত প্রার্থীরা মিলে ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করার অঙ্গীকার করলেন তারা।

রোববার বিকেলে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে পরাজিত প্রার্থী নিজাম উদ্দিন সিদ্দিকীর সঙ্গে দেখা হয় বিজয়ী প্রার্থী গিয়াস উদ্দিনের। এসময় তিনি পরাজিত প্রার্থী সঙ্গে কুশল বিনিময় ও মিষ্টি খাওয়ালেন। পরে অপর পরাজিত প্রার্থী শংকর চন্দ্র ধর ও পীর লিয়াকত আলীর নিজ নিজ বাড়ীতে গিয়ে জয়ী প্রার্থী তাদের মিষ্টি খাওয়ালেন। এসময় পরাজিত প্রার্থীরা জয়ী প্রার্থীর সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় উপস্থিতিদের করতালিতে এলাকা মুখরিত হয়ে ওঠে।
এসময় জয়ী প্রার্থী সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আবুল বশর মো.ফারুক, ইউপি বিএনপির সহ-সাধারণ সম্পাদক ওমর ফারুক, বিএনপি নেতা বাদশা মিয়া, সাজিদ মিয়া, ইলিয়াস আলী, বশর মিয়া, মাসুক মিয়া, আলা মিয়া, সিরাজ মিয়া, যুবদল নেতা সাইদুর রহমান, বশর মিয়া, মাসুক মিয়া, উপজেলা ছাত্রদলের সদস্য শামছুদ্দিন, রাসেল মাহমুদ, নজরুল ইসলাম, সাজ্জাদুর রহমান শিশু, কয়েস, আলমীগর, ফাহাদ, খালেদ, তারেক, রিপন, জুয়েল, সাইদুল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: