সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জের বাঘায় নির্বাচনী কাজে বাঁধা প্রদানের মামলায় গ্রেফতার ৬

1. daily sylhet greftarগোলাপগঞ্জ প্রতিনিধি :
গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নে নির্বাচনীকাজে বাধা প্রদানের মামলায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।৫ জনকে ৭ মে শনিবার নির্বাচন চলাকালীন সময় গ্রেফতার করা হয়।নজমুল ইসলাম নামে আরেক স্থানীয় যুবককে সোমবার দুপুরে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, গত ৭ মে বাঘা ইউনিয়নের নির্বাচনে পূর্ব বাঘা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা নিয়ে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ও ছানা মিয়ার সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এসময় নির্বাচনী কর্মকর্তারা লিখিতভাবে কেন্দ্রের ফলাফল ঘোষণা না দিয়েই চলে আসতে চাইলে মিয়ার উভয় পক্ষের সমর্থকরা ইউনিয়নের গৌরাবাড়ি নামক স্থানে ব্যালট বাক্সসহ নির্বাচনী কর্মকর্তাদের অবরুদ্ধ করে।

এসময় পুলিশ ও ভ্রাম্যমান আদালত গিয়ে তাদের উদ্ধার করে। ব্যালট বাক্স নিয়ে নির্বাচনী কর্মকর্তারা কিছুদূর এগোনোর পর খালোপাড় নামক স্থানে ফের তাদের অবরুদ্ধ করে উত্তেজিত সমর্থকরা।

এসময় আতাউর রহমান ও ছানা মিয়ার সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। সন্ধ্যার পর সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধশতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ব্যালট বাক্স ও নির্বাচনী কর্মকর্তাদের উদ্ধার করে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। এ ঘটনায় এক আনসার সদস্য, কয়েকজন পুলিশ সদস্য, সমর্থকদের কয়েকজন আহত হন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে,এম ফজলুল হক শিবলী ঘটনার সততা নিশ্চিত করে বলেন, ৭ মে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়। পরে পুলিশ বাদী হয়ে নির্বাচনী কাজে বাঁধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করে। এই মামলায় সোমবার দুপুরে নাজমুল নামের আরেকজনকে গ্রেফতার করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: