সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ২২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে নির্বাচন পরবর্তী সহিংসতায় নারীসহ আহত ৩

2.-daily-sylhet-sanggarsho-news1বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে নির্বাচনী পরবর্তি সহিংসতায় নারীসহ তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার লামাকাজি ইউনিয়নের পাঠানগাঁও গ্রামের নৌকার সমর্থনকারি জাহাঙীর আলম ও ধানের শীষের সমর্থনকারী ফরিদ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষে নারীসহ ৩জন আহত হয়েছেন।

আহতরা হলেন-জাহাঙীর আলম, তার স্ত্রী আজিরুন বেগম, ছেলে শাহ আলম। আহত অবস্থায় তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

জানাগেছে, রোববার দুপুরে পাঠানগাঁও গ্রামে ধানের শীষের বিজয়ী প্রার্থী কবির হোসেন ধলা মিয়া পক্ষে তার সমর্থনকারিরা মিছিল বের করে। এসময় নৌকা প্রতিকের সমর্থনকারী জাহাঙীর আলমের স্কুলগামী ছেলে শাহ আলমকে লক্ষ করে তারা অশ্লিন ভাষা স্লোগান দেয়া হয়।

এসময় মিছিলকারীদের সঙ্গে শাহ আলমের কথাকাটাকাটির এক পর্যায়ে তাকে মারধর করা হয়। এসময় বিষয়টি তাৎক্ষনিক উপস্থিত লোকজন মিমাংশ করে দেন।

সোমবার শাহ আলম পিতা জাহাঙীর আলম গ্রামের ফরিদ মিয়ার বাড়িতে গিয়ে তার ছেলেকে মাধরধর করার কারণ জানতে চান। এসময় উভয় পক্ষের মধ্যে কথাকাটাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এ ব্যাপারে জাহাঙীর আলম বলেন, ছেলেকে মারধর করার কারন জানতে চাইলে কবির হোসেন ধলা মিয়া চেয়ারম্যানের ইন্ধনে ফরিদ মিয়ার লোকজন আমাদের ওপর হামলা করে। এতে আমরা তিনজন আহত হই। চেয়ারম্যানের সমর্থনকারিরা আমাদের হুমকি প্রদান করে আসছে। ধানের শীষে ভোট না দেয়ায় তাদের ওপর হামলা করা হয়েছে তিনি জানান।

ফরিদ মিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্ঠা করা হলে তাকে পাওয়া যায়নি।

লামাকাজি ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া বলেন, ফরিদ মিয়া তার কোনো সমর্থনকারি নয়, সে একটা দালাল প্রকৃতির লোক। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: