সর্বশেষ আপডেট : ২ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কিভাবে আলাপ চালান মুস্তাফিজের সাথে? – প্রশ্ন শুনেই হেসে ফেললেন ধাওয়ান

50নিউজ ডেস্ক :: ক’দিন আগে অধিনায়ক ডেভিড ওয়ার্নারও বলেছিলেন, মুস্তাফিজুর রহমানকে যা বলা হয়, সাধারণত তিনি সেটা বুঝে ফেলেন। এবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ জয়ের পর একই কথা বললেন শিখর ধাওয়ানও।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে বিশাখাপটনমে ম্যাচ জয়ের পর সংবাদ সম্মেলনে এসে তাকে এমন প্রশ্নের মুখোমুখি হতে হল তাকে। প্রশ্ন শুনে তো তিনি হেসেই খুন। কোনো মতে নিজেকে সামলে নিয়ে জানালেন নিজেদের কেমিস্ট্রি।

বললেন, ‘ও শুধু বলে, ইয়েস…গুড আর নো… হা হা! ও খুব বেশি কথা বলে না, কারণ বাংলাতেই শুধু ও স্বাচ্ছন্দবোধ করে। সাধারণত মুস্তাফিজকে আমরা যেটা বলি সেটা ও বুঝে যায়। কখনও সেটা না হলে, ওর একজন দোভাষী আছে, সেই আমাদের যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করে। আর হ্যা, মুস্তাফিজের ক্রিকেট সেন্স অনেক ভাল, কিছু বললে চট করেই ধরে ফেলতে পারে।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তিন ওভার বল করে ১৬ রান দিয়ে মুস্তাফিজ নিয়েছেন তিন উইকেট। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সর্বোচ্চ উইকেট শিকারীদের তালিকাতেও উপরের দিকেই আছে তার নাম।

তার প্রশংসা করে সতীর্থ ধাওয়ান বললেন, ‘অবশ্যই ও দারুণ প্রতিভাবান একজন বোলার। আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের প্রথম দিন থেকেই ও সেটা বুঝিয়ে দিয়ে আসছে। স্লোয়ার, ইয়র্কার বা বাউন্সার – যাই বলেন না কেন সব ধরণের বৈচিত্রই ওর বোলিংয়ে পাওয়া যায়। আর সবচেয়ে বড় ব্যাপার হল, আন্তর্জাতিক ক্রিকেটে নতুন হলেও ও নিজের যোগ্যতা অনুযায়ী খেলতে পারছে।’

ম্যাচে বল হাতে তাণ্ডব করেছিলেন মুস্তাফিজ ও ভারতীয় পেসার আশিষ নেহরা। অন্যদিকে ব্যাটিংয়ে এর সূচনা করেছিলেন ওপেনার শিখর ধাওয়ান। ৮২ রানের অপরাজিত এক ইনিংস খেলেছেন তিনি। আর এরই সুবাদে ৮৫ রানের এক সহজ জয় পেলো সানরাইজার্স হায়দ্রাবাদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: