সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৯ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডামি ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে মিলন

43বিনোদন ডেস্ক :: সিনেমায় ঝুঁকিপূর্ণ দৃশ্য মানেই ডামির ব্যবহার করা হয়। এডিটিংয়ে কারসাজির মাধ্যমে দেখানো হয় নায়ককে। মাঝে মাঝে নায়করাও ঝুঁকিপূর্ণ দৃশ্যে নিজেই অভিনয় করেন। গতকাল এমনই একটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করলেন আনিসুর রহমান মিলন।

‘সাদাকালো প্রেম’ ছবিতে ডামি ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করলেন আনিসুর রহমান মিলন। ‘সাদাকালো প্রেম’ ছবির এই দৃশ্যটির শুটিং হয় আশুলিয়ায়। শুটিংয়ের বেশকিছু ছবি মিলন তার ফেসবুকেও দিয়েছেন।যেখানে পাখির মতো উড়ে উড়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে দেখা যায় মিলনকে।

এমন ঝুঁকিপূর্ণ দৃশ্যে ডামি ছাড়াই শট দেওয়া প্রসঙ্গে প্রিয়.কমকে মিলন বলেন, ‘সাধারণত ঝুঁকিপূর্ণ দৃশ্যগুলোতে শট দেওয়ার ক্ষেত্রে ডামির ব্যবহার করা হয়। তবে গতকাল আমি ডামি ছাড়াই শট দিয়েছি। এমনকি ডুপ্লিকেট পোশাক ছাড়াই।’

ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয় করতে গিয়ে কোনো ভয় কাজ করেছে কি না জানতে চাইলে মিলন বলেন, ‘না কোনো ভয় কাজ করেনি। তবে শটটা ঠিকমতো দিতে পারব কি না সেই চিন্তা কাজ করেছে। কারণ এখানে তিনটি স্টেপ ছিল। প্রথমে উড়তে হবে তারপর উড়ে উড়ে কো-আর্টিস্টের কাছে গিয়ে তাকে লাথি লাগাতে, তৃতীয়ত নিজেকে সামলে আবার নেমে পড়তে হবে। এ কারণেই একটু চিন্তিত ছিলাম। তবে সবার সহযোগিতায় দ্বিতীয়বারে দৃশ্যটা ওকে হয়েছিল।’

‘সাদাকালো প্রেম’ ছবির ফাইট ডিরেক্টর হিসেবে আছেন চুন্নু। এ ছবিতে মিলনের বিপরীতে অভিনয় করছেন অ্যানি খান। দুই নায়কের আরেকজন হলেন বাপ্পি চৌধুরী।

ছবিতে নিজের চরিত্র নিয়ে মিলন বলেন, ‘আমি এখানে আজাদ নামের এক যুবকের চরিত্রে অভিনয় করব।যে ডনের ছোটভাই হিসেবে সেভাবেই বেড়ে ওঠে। একসময় সে প্রেমে পড়ে এবং উপলব্ধি করতে পেরে কালো জীবন ছেড়ে সাদা জীবনের পথে পাড়ি দেয়। ফলে বিভেদ তৈরি হয় ভাইয়ের সঙ্গে। এমন দ্বন্দ্ব নিয়েই এগিয়ে যায় আমার চরিত্র।’
শাহ আলম মণ্ডল পরিচালিত এ ছবিতে ডন চরিত্রে অভিনয় করছেন আলীরাজ। এ ছাড়া অরুণা বিশ্বাস, মিশা সওদাগর, হাসান ইমাম, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চুসহ আরও অনেকে অভিনয় করেছেন।

এ ছাড়া মিলন টার্গেট, রাজনীতি, ওয়ানওয়েসহ বেশ কিছু ছবিতে কাজ করছেন। খুব শিগগিরই নতুন কিছু ছবিতেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: