সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেভাবে জন্মদিন উদযাপন করলেন মুশফিক

40নিউজ ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক ও নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমের আজ জন্মদিন। ১৯৮৮ সালের ৯ মে জন্মগ্রহণ করেন তিনি। আজ ২৮ বছরে পা রাখলেন এই তারকা ক্রিকেটার। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ চলায় একটু অন্যরকম ভাবেই হচ্ছে মুশফিকের জন্মদিন উদযাপন।

যদিও এদিন মুশফিকের দলের খেলা ছিলো না, কিন্তু চলছিল অনুশীলন। আর সেই অনুশীলনের ফাঁকেই উদযাপিত হলো মুশফিকের জন্মদিন। মিরপুর একাডেমির মাঠে অনুশীলনের ফাঁকে কাঁটা হলো কেক। এসময় উপস্থিত ছিলেন জাতীয় দলের সতীর্থ ও ভায়রা ভাই মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাকাঙ্ক্ষী ও কাছের বন্ধুরাও।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দলের ওপেনার এনামুল হক বিজয়ও। মুশফিকের জন্মদিনে কেক কাটার আগমুহূর্তের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টও করেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন মুশফিক ভাই। অনেক অনেক শুভ কামনা রইলো।’

এদিন মুশফিকের জন্মদিনে তার ফেসবুক ফ্যান পেজে শুভেচ্ছা জানিয়েছে ভক্তরা। বাদ যাননি জাতীয় দলের সতীর্থরাও। এমনকি আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসিও তাদের অফিশিয়াল পেজে মুশফিককে শুভেচ্ছা জানান।

মি. ডিপেন্ডেবল সম্বোধন করে মুশফিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তামিম ইকবাল। সামনের দিনগুলোতে তার আরো সাফল্য কামনা করেছেন। পেসার তাসকিন আহমেদ তার ফেসবুক পেজে মুশফিক ও সতীর্থদের সাথে একটি সেলফি পোস্ট করে মুশফিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

মুশফিক জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৪৮টি টেস্ট ম্যাচ খেলে রান করেছেন ২৬৫০। ১টি দ্বিশতক, ৩টি সেঞ্চুরির সাথে সাথে রয়েছে ১৫টি হাফসেঞ্চুরির ইনিংস। রঙ্গিন জার্সিতে ১৫৮ ম্যাচে তার রান ৩৯২০। ২২টি হাফসেঞ্চুরির সঙ্গে রয়েছে ৪টি সেঞ্চুরিও। এছাড়াও টি-টোয়েন্টিতে ৫৭টি ম্যাচে খেলে রান করেছেন ৭০৩ রান। হাফসেঞ্চুরি রয়েছে একটি।

উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে নিজের নামের প্রতি সুবিচার করে মুশফিকুর রহিম ক্রমশ দলে মিডল অর্ডারের কাণ্ডারী হয়ে উঠছেন। অধিনায়ক হিসেবেও টেস্ট দলে নিজের সামর্থ্যরে প্রমাণ দিচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: