সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে নতুন রেকর্ড করলেন তিন চেয়ারম্যান

13151836_1124643934253591_2867388408348563150_nবিশ্বনাথ প্রতিনিধি:
৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে (গত ৭ মে) প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ উপজেলায় অত্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এবারের নির্বাচনে নিজ নিজ ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিন চেয়ারম্যান ইউনিয়নে ইতিহাস সৃষ্টি করেছেন। যে ইতিহাস হয়ত দীর্ঘকাল তাদের অনুকুলে ও তাদের নামের পাশে শুভা পাবে। তারা হলেন-বিশ্বনাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজি ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির আলী।

ছয়ফুল হক: বিশ্বনাথের ইউনিয়ন পরিষদের ইতিহাসে স্বাধীনতার পর ছয়ফুল হকই ১ম ইউপি চেয়ারম্যান যে এই ইউনিয়ন পরিষদে তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্টিক রেকর্ড গড়ার বিরল কৃতিত্ব অর্জন করলেন। স্বাধীনতার পর বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ ছয়ফুল হক ব্যতিত আর কোন ইউপি চেয়ারম্যান তিনবার নির্বাচিত হতে পারেননি । ছয়ফুল হক ১৯৯৮ সালে, ২০০৩ সালে ও ২০১৬ সালে নির্বাচিত হন।

কবির হোসেন ধলা মিয়া: লামাকাজী ইউনিয়ন পরিষদের ইতিহাসে স্বাধীনতার পর কবির হোসেন ধলা মিয়া ১ম ইউপি চেয়ারম্যান যে এই ইউনিয়ন পরিষদে তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে হ্যাট্টিক রেকর্ড গড়ার বিরল কৃতিত্ব অর্জন করলেন । স্বাধীনতার পর লামাকাজী ইউনিয়ন পরিষদে কবির হোসেন ধলা মিয়া ব্যতিত আর কোন ইউপি চেয়ারম্যান তিনবার নির্বাচিত হতে পারেননি । এদিকে স্বাধীনতার পর
গোটা বিশ্বনাথ উপজেলার মধ্যে কবির হোসেন ধলা মিয়া ২য় ইউপি চেয়ারম্যান হিসেবে পরপর তিনবার ২০০৩,২০১১ও ২০১৬ সালে জিতে হ্যাট্টিক রেকর্ড গড়লেন। এর পূর্বে স্বাধীনতার পর গোটা বিশ্বনাথ উপজেলার মধ্যে ১ম ইউপি চেয়ারম্যান হিসেবে দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম আবুল কালাম রফু মিয়া পরপর তিনবার জিতে ১ম হ্যাট্টিক রেকর্ড গড়ে ইতিহাসে নিজের নাম স্বর্ণাক্ষরে লিখিয়েছেন।

মোঃ আমির আলী: দৌলতপুর ইউনিয়ন পরিষদের ইতিহাসে স্বাধীনতার পর মোঃ আমির আলী ১ম ইউপি চেয়ারম্যান যে এই ইউনিয়ন পরিষদে দুইবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে রেকর্ড গড়ার বিরল কৃতিত্ব অর্জন করলেন । স্বাধীনতার পর দৌলতপুর ইউনিয়ন পরিষদে মোঃ আমির আলী ব্যতিত আর কোন ইউপি চেয়ারম্যান দুই বার নির্বাচিত হতে পারেননি । মোঃ আমির আলী ২০০৩ সালে ও ২০১৬ সালে নির্বাচিত হন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: