সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চুনারুঘাটে স্ত্রীর পরকীয়ার বলি স্বামী

28চুনারুঘাট সংবাদদাতা : চুনারুঘাটে দিনমজুর রোমন মিয়াকে (২৮) স্ত্রীর সহায়তায় খুন করে খালাতো ভাই আব্দুল আলী। আব্দুল আলীর সঙ্গে স্ত্রী কুলসুমার পরকীয়া সম্পর্ক ছিল। ওই পরকীয়ায় বাধা দেয়ার কারণেই ঘুমন্ত স্বামীকে খুন করে কুলসুমা ও প্রেমিক আব্দুল আলী (২৪)।

রাতভর পুলিশি জিজ্ঞাসাবাদে এ তথ্য দেয় পরকীয়ায় আসক্ত কুলসুমা (২০)। পুলিশ জানায়, গত ৬ই মে শুক্রবার রাতে উপজেলার মিরাশি ইউনিয়নের আমিরপুর গ্রামের সিরাজ মিয়ার পুত্র বনমজুর রোমন মিয়াকে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রোমন মিয়ার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি এবং স্ত্রী কুলসুমাকে জিজ্ঞাসাবাদ করে।

এ সময় কুলসুমার কথাবার্তায় সন্দেহ হলে পুলিশ কুলসুমা ও নিহতের খালাতো ভাই আ. আলীকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার রাতভর জিজ্ঞাসাবাদে কুলসুমা জানায়, ঘটনার দিন রাত ১২টার পর আ. আলীর ইঙ্গিত পেয়ে দরজা খুলে দেয় কুলসুমা। এ সময় তার স্বামী গভীর ঘুমে আচ্ছন্ন ছিল। ঘুমের মাঝেই দা দিয়ে রোমনের গলায় কোপ মারে আ. আলী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে আব্দুল আলী ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করতে প্রেমিকা কুলসুমার হাত বেঁধে রেখে ঘর থেকে বের হয়ে যায়। এরপর কুলসুমার চিৎকারে পাশের ঘরের লোকজন ঘটনাস্থলে এসে তার হাতের বাঁধন খুলে দেয়।

রোববার ঘাতক কুলসুমা ও তার প্রেমিক আব্দুল আলীকে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ৫ বছরের দাম্পত্য জীবনে কুলসুমার জান্নাত (৩) ও ইসরাত (১০ মাস) নামে দুটি কন্যাসন্তান রয়েছে। শিশু ইসরাত মায়ের দুধের অভাবে মৃত্যুঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: