সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিদি মমতার ডাকে সাড়া দিলেন না সুমন-নচিকেতা

2016_05_07_12_26_16_BygnyI0djk7BPOHtGHfvyk5v8Sjv03_originalবিনোদন ডেস্ক:: পশ্চিমবঙ্গ রাজ্য সরকার আয়োজিত রবীন্দ্র-জন্মজয়ন্তীর অনুষ্ঠানে এবার মুখ্যমন্ত্রী হিসেবে হাজির থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী ফল ঘোষণার আগে ওই অনুষ্ঠানে তার উপস্থিতি নিয়ে কৌতূহলের অন্ত নেই।

কারণ নির্বাচন কমিশন ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, অনুষ্ঠানে মমতা উপস্থিত থাকলেও তিনি বক্তৃতা করতে পারবেন না। এমনকী তার ছবি বা নাম কোথাও ছাপানো যাবে না। ফলে অনুষ্ঠানে দর্শকাসনেই থাকতে হবে তাকে।

এদিকে আমন্ত্রণ পেয়েও দিদির ডাকে সাড়া দিচ্ছেন না নচিকেতা ও কবীর সুমন। এর মধ্যে নচিকেতা পারিবারিক কাজ রয়েছে বলে জানিয়ে দিয়েছেন। আর সুমন তো দিদিকে সালাম দিয়েই খালাস।

আগামীকাল রোববার রবীন্দ্রসদন সংলগ্ন ক্যাথিড্রাল রোডে রবীন্দ্রনাথের ১৫৫তম জন্মবার্ষিকী পালন করবে রাজ্য সরকার। আর সে অনুষ্ঠানে মমতার ইচ্ছাতেই কয়েকজন শিল্পীকে আমন্ত্রণ জানানো হয়েছিল। তাদের মধ্যে ছিলেন মুখ্যমন্ত্রীর অধুনা-ঘনিষ্ঠ সংগীতশিল্পী কবীর সুমন এবং নচিকেতা। কিন্তু এবার আর দিদির ডাকে সাড়া দিলেন না তারা।

অনুষ্ঠানে না যাওয়া প্রসঙ্গে নচিকেতা বলেন, ‘পারিবারিক কাজ থাকার কারণে কলকাতার বাইরে থাকব। তা জানিয়ে দিয়েছি।’

মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ প্রসঙ্গে তিনি বলেন, ‘উনি (মমতা) তো আমার ঘরের লোক। দেখা করতে চাইলে তার কাছে যেতে পারি। উনি চাইলেই তো আমার বাড়িতে আসতে পারেন।’

কৌতূহল তৈরি হয়েছে সুমনের না যাওয়ার কারণ ঘিরে। কারণ, দীর্ঘদিনের ‘শৈত্য’ কাটিয়ে মমতার সঙ্গে সুমনের সুসম্পর্কের সেতু তৈরি হয়েছিল একটি সরকারি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে। ওই অনুষ্ঠানে সুমনকে ‘সংগীত মহাসম্মান’ পুরস্কার দিয়েছিল রাজ্য সরকার। শোনা যায়, মমতার ব্যক্তিগত ইচ্ছাতেই সুমনকে সরকারি সম্মানের জন্য বেছে নেয়া হয়েছিল।

অথচ সেই সুমনই দিদি মমতাকে আঘাত দিলেন! অবশ্য সুমন এ বিষয়ে কোনো জবাব দিতে চাননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: