সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজধানীতে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

2016_04_01_20_55_56_mLK7wbmgNf0wLf6lrMUuDZZ1IQDmwU_originalনিউজ ডেস্ক : রাজধানীর বসুন্ধরা আসাবিক এলাকাসহ লালবাগ ও ডেমরায় এলাকায় পৃথক ঘটনায় কিশোরীসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরা হলেন- তাহমিনা আক্তার (১৪), ইয়াসমীন বেগম (৩৫) এবং শাওন (১১)।

রোববার সকাল ১০টা থেকে বেলা ৩টার মধ্যে ময়না তদন্তের জন্য মরাদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ মোজাম্মেল হক।

তিনি জানান, বেলা ৩টার দিকে লালবাগ থানা এলাকার শহীদনগর থেকে ইয়াসমীন বেগম (৩৫) নামের এক নারীকে সংজ্ঞাহীন অবস্থায় ঢামেকে নিয়ে আসেন তার স্বামী আল আমিন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বামী জানান, গোসল শেষে বিদ্যুতের তারে কাপড় শুকাতে দিয়ে গিয়ে ইয়াসমী বেগম বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন।

এদিকে, বেলা ২টার দিকে ভাটারা থানার এসআই খোরশেদ আলম তাহমিনা আক্তার (১৪) নামের এক কিশোরীর মৃতদেহ ঢামেকে নিয়ে যান। এসআই খোরশেদ আলম জানান, খবর পেয়ে বেলা দেড়টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার ডি ব্লকের ২৫১ নম্বর বাসা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই বাসার গৃহকর্মী তাহমিনার মৃতদেহটি তিনি উদ্ধার করেন। তবে মৃত্যুর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

এর আগে, সকাল ১০টার দিকে ডেমরা থানার পূর্ব হাজীনগর সারোলিয়ায় করিম জুটমিলের সামনের রাস্তা পার হওয়ার সময় লরি চাপায় গুরুত্বর আহত হন শাওন (১১) নামের এক কারখানা শ্রমিক। পরে তার ভাই রিয়াদ তাকে ঢামেকে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০ দিকে শাওনের মৃত্যু হয়। সে স্থানীয় একটি মোটর ওয়ার্কশপে কাজ শিখছিলো বলে জানান রিয়াদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: