সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবনির্বাচিত চেয়ারম্যান তোফায়েল চৌধুরী শোকরানা সভা : জৈন্তাপুরকে মডেল উপজেলায় পরিণত করতে সকলের সহযোগীতা প্রয়োজন — আলহাজ্ব মো. জয়নাল আবেদীন

a9b16154-7193-4791-984c-3cc655312fa5সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় ইউনিয়নবাসীর উদ্যোগে শোকরানা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেল ৩টায় চারিকাটা ইউনিয়ন পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় চারিকাটা ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এম.এ হকের সভাপতিত্বে ও যুবনেতা আনোয়ার হোসেন ফয়সল, আম্বিয়া ও কবিরের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. জয়নাল আবেদীন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মো. জয়নাল আবেদীন বলেন, জৈন্তাপুর উপজেলাকে বাংলাদেশের মডেল উপজেলা হিসেবে উন্নিত করতে আপনাদের সকলের সহযোগীতা প্রয়োজন। আমাদের সকলকে দলমতের উর্ধ্বে থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। চারিকাটা ইউপির উন্নয়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি আরো বলেন, ২৩ এপ্রিল অনুষ্ঠিত জৈন্তাপুর উপজেলার নির্বাচন অত্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়ার ফলে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে পেরেছেন।

তিনি নব নির্বাচিত চেয়রম্যানকে এলাকার সকলকে সঙ্গে নিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করার আহবান জানান।
শোকরানা সমাবেশে নব নির্বাচিত চেয়ারম্যান শাহ আলম চৌধুরী ইউনিয়নের সর্বস্তরের ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমাকে আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছে। এর প্রতিদান আমি দিতে চাই। আমি আমার পিছিয়ে পড়া ইউনিয়নকে শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় এগিয়ে নিতে আমর পক্ষ থেকে সর্বত্মক চেষ্টা করে যাবো। আমার কোন ক্ষেত্রে ভুল ত্রুতি ঘটলে আপনারা আমাকে দেখিয়ে দিবেন। এছাড়াও ইউনিয়নবাসীর সুখ-দু:খে সবসময় পাশে থাকার অঙ্গিকার করেন তিনি।
সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জৈন্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বশির আহমদ, উপজেলা বিএনপির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এনায়েত উল্লাহ, চারিকাটা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, দরবস্ত ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউপির নির্বাচনে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী সুলতান আহমদ, চারিকাটা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জৈন্তাপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাদির, বীর মুক্তিযোদ্ধা যাদব বিশ্বাস, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আলতাফ হোসেন বিলাল, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম চৌধুরী ফয়ছল, আব্দুল মান্নান, সাইফুল আহমদ, বিকল্প একাডেমীর পরিচালক মাহবুবুল আলমশ, শাহীন চৌধুরী, শাকিল চৌধুরী।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন ব্যক্তিবর্গের মধ্যে বক্তব্য রাখেন, শফিকুল হক, হাজী ইউসুফ আলী, আব্দুল কাদির মেম্বার, ইসমাইল হোসেন, সিরাজুল ইসলাম, ফারুক আহমদ, মহি উদ্দিন, সালমান চৌধুরী, কবির আহমদ, রাহেল আহমদ, নব নির্বাচিত ইউপি সদস্য হাফিজ জালাল আহমদ, রায়হান আহমদ ইউপি সদস্য নুর আমিন, যুবলীগ নেতা আবুল আহমদ, লালাখাল চা-শ্রমিক নেতা চান মিয়া, বদরুল হোসেন, জমিয়ত নেতা মাওঃ নোমানা আহমদ, ছাত্রনেতা রাহেল আহমদ, কবির আহমদ, চারিকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কবির আহমদ, যুবনেতা দেলোয়ার হোসেন, ফয়ছল আহমদ, সেলিম আহমদ, চতুল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নিরোদ চন্দ্র দাস প্রমুখ।
শোকরানা সভায় জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েলকে অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় সিলেট মহানগর তাঁতী দলের সভাপতি ফয়েজ আহমদ দৌলতের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয়। বিজ্ঞপ্তি

বার্তা প্রেরক
ইসমাইল হোসেন
০১৭১৯৩৪৪৫৩১

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: