সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে পাওনা টাকার সালিশ করতে গিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের ৪ জন আহত 

53আল হেলাল: সুনামগঞ্জ পৌরসভার নতুন হাছননগর গ্রামে পাওনা টাকার সাক্ষী হিসেবে সালিশ করতে গিয়ে খাদ্যগুদামের চতুর্থ শ্রেণীর কর্মচারী সাই মিয়ার হামলায় মুক্তিযোদ্ধা পরিবারের ৪ সদস্য আহত হয়েছেন। আহতরা হচ্ছেন মুক্তিযোদ্ধা মৃত আঙ্গুর মিয়ার পুত্র খোকন মিয়া ও তার ভাই নুরু মিয়া বুরহান উদ্দিন এবং ভাতিজি শ্রাবনী।

প্রত্যক্ষদর্শীরা জানান,প্রায় ১৭ মাস আগে প্রতিবেশী আব্দুল কাইয়্যুমের কাছ থেকে খাদ্যগুদাম কর্মচারী সাই মিয়া ৫ হাজার টাকা কর্জ নেয়। পাওনা টাকা চাইতে গেলে সন্ত্রাসী সাই মিয়া আব্দুল কাইয়্যুমকে দেই দিচ্ছি করে সময় ক্ষেপন করে। শুক্রবার রাত সাড়ে ৭টায় আব্দুল কাইয়্যুম সাক্ষী খোকন মিয়ার উপস্থিতিতে তার পাওনা টাকা চাইলে সাই মিয়া তাকে উল্টো গালমন্দ করে মারপিঠ করতে এগিয়ে আসে। এসময় সাই মিয়ার কবল থেকে কাইয়্যুমকে রক্ষা করার জন্য খোকন মিয়া এগিয়ে গেলে সাই মিয়া ও তার সন্ত্রাসী পুত্র কন্যার রামদায়ের কোপে খোকন মিয়া (৩৮) ও তার ভাই নূর মিয়া (২৮) বুরহান (২৫) ও খোকন মিয়ার ভাতিজি শ্রাবনী আক্তার (১২) গুরুতর আহত হয়। হামলার পাশাপাশি সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধা পরিবারের বসতভিটে ভাংচুর করে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার দায়ে নতুন হাছন নগর গ্রামের মৃত গেদা মিয়ার পুত্র সাই মিয়া, সাজুল মিয়া,শাহ আলম,মৃত রমজান আলীর পুত্র মশাল মিয়া,সাই মিয়ার পুত্র আব্দুল্লাহ,সাহেরা ও হাছিনা বেগমকে আসামী করে খোকন মিয়ার স্ত্রী ঝর্ণা বেগম সুনামগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সুনামগঞ্জ সদর থানার ওসি হারুন-অর রশীদ চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মুক্তিযোদ্ধার পুত্রবধূর দায়েরকৃত অভিযোগটি তদন্তের জন্য এস আই মাহবুবকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: