সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সদর উপজেলা ছাত্রদলের অভিনন্দন

50নবনির্বাচিত সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি আজিজ আহমদ সেলিম ও সাধারন সম্পাদক শাহ দিদার আলম সহ নির্বাচিত সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট সদর উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ।
রবিবার এক অভিনন্দন বার্তায় সিলেট সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুর রউফ ও সদস্য সচিব সিয়াম আহমদ সোহেল বলেন- বৃহত্তর সিলেটে সাংবাদিকদের অন্যতম বৃহত্তম প্রতিষ্ঠান সিলেট জেলাপ্রশক্ষিণরে জন্য মৌলভীবাজার পৌরসভাকে উত্তর কোরয়িার ১০টি কম্পউিটার প্রদান

আত্মর্কমসংস্থান সৃষ্টি ও নতুন প্রজন্মকে তথ্যপ্রযুক্তি ক্ষত্রেে প্রশক্ষিতি করে গড়ে তুলতে মৌলভীবাজার পৌরসভাকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়রে মাধ্যমে ১০টি কম্পউিটার প্রদান করছেে উত্তর কোরয়িা। আজ (রোববার) রাজধানীর বঙ্গবন্ধু আর্ন্তজাতকি সম্মলেন কন্দ্রেরে মডিয়িা বাজার সন্টোরে এ কম্পউিটারগুলো গ্রহণ করনে মৌলভীবাজার পৌরসভার ময়ের ফজলুর রহমান। এ সময় উপস্থতি ছলিনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতমিন্ত্রী জোনায়দে আহমদ পলক, উত্তর কোরয়িার রাষ্ট্রদূত অ্যন সওিং দো ।

তাদরে উপস্থতিতিে মৌলভীবাজার পৌরসভার ময়ের ফজলুর রহমান ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়রে যুগ্ম সচবি বনমালি ভৌমকিরে মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়। উত্তর কোরয়িার র্আথকি সহযোগতিায় সারাদশেে ১০টি এ-গ্রডে পৌরসভাকে প্রশক্ষিণ প্রদানরে জন্য ১০টি করে কম্পউিটার অনুদান দয়ো হয়।

ময়ের ফজলুর রহমান জানান, মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে মধোব-মধোবী তরুণ-তরুণীদরে জন্য কম্পউিটার প্রশক্ষিণ র্কোস চালু করা হচ্ছ।ে এ প্রশক্ষিণে কম্পউিটার বসেকি র্কোস ছাড়াও অ্যান্ড্রয়ডে অ্যাপস তরৈী, গ্রাফক্সি ডজিাইন, প্রোগ্রামংি ও আউট-র্সোসংি র্কোস চালু করা হব।ে এতে করে নতুন প্রজন্ম তথ্যপ্রযুক্তি জ্ঞান র্অজনরে পাশাপাশি র্কমসংস্থান সৃষ্টি হব।ে প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সমন্বয়ে সিলেটে সাংবাদিকের ঐক্যের বন্ধ আরো সুদৃঢ় হবে । সুযোগ্য নেতৃত্বের মাধ্যমে সিলেটে সাংবাদিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার পথ আরো প্রশস্ত হবে বলে আমাদের বিশ্বাস। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: