সর্বশেষ আপডেট : ৪ মিনিট ০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডিপিএল কাঁপাতে আসছেন ৩ বিদেশি ক্রিকেটার

47নিউজ ডেস্ক: চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) আসরে খেলবেন আরও তিন বিদেশি ক্রিকেটার।

শিরোপা প্রত্যাশী গতবারের রানার্স আপ আবাহনী, লিজেন্ডস অব রুপগঞ্জ এবং গতবারের চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলবেন তিন রিক্রুট ক্রিকেটার।

তামিম ইকবালের আবাহনীতে খেলবেন ভারতের ক্রিকেটার মানভিন্দার সিং বিসলা। মোশাররফ রুবেলের রুপগঞ্জে নাম লিখিয়েছেন শ্রীলঙ্কান আশান প্রিয়াঞ্জন এবং প্রাইম ব্যাংকে সাব্বির রহমানদের সঙ্গে খেলবেন আরেক লঙ্কান শিহান জয়সুরিয়া।

আবাহনীর হয়ে বিদেশি কোটায় খেলেছিলেন ভারতের ক্রিকেটার উদয় কাউল। তামিম ইকবালের নেতৃত্বে তিনি প্রথম চার রাউন্ডের ম্যাচে ছিলেন। তবে, ইংলিশ কাউন্টিতে যোগ দিতে তিনি আবাহনী শিবির থেকে চলে যান। তার বদলি হিসেবে দেশের ঐতিহ্যবাহী দলটি ভারতের মনোজ তিওয়ারিকে আনতে চেয়েছিল। তবে, মনোজের পরিবর্তে বিসলাকে পরে দলে টানে আবাহনী।

আগামীকাল পঞ্চম রাউন্ডের ম্যাচে রুপগঞ্জের বিপক্ষে মাঠে নামবে আবাহনী। এ ম্যাচেই মাঠে দেখা যাবে বিসলাকে। অপরদিকে, আবাহনীর বিপক্ষেই মাঠে নামতে পারেন রুপগঞ্জের হয়ে নাম লেখানো লঙ্কান তারকা প্রিয়াঞ্জন। এর আগে রুপগঞ্জের হয়ে বিদেশি কোটায় নাম লেখান পাকিস্তানের আসার জাইদি।

এদিকে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংকে এসেছেন শিহান জয়সুরিয়া। তাদের বিদেশি কোটায় খেলেছিলেন আরেক লঙ্কান দিলশান মুনাবেরা। তবে, জাতীয় দলের ক্যাম্পে ডাক পড়ায় মুনাবেরা চলমান ডিপিএলের আসর থেকে নিজ দেশে ফিরে যান। তার বদলি হিসেবেই খেলবেন জয়সুরিয়া।

এ প্রসঙ্গে প্রাইম ব্যাংকের কোচ আবদুল করিম জুয়েল জানান, আমরা মুনাবেরাকে ছুটি দিয়েছি। সে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে শ্রীলঙ্কায় চলে গেছে। তার জায়গা পূরণের জন্য আমরা জয়সুরিয়াকে পরের দুটি ম্যাচে খেলাবো। পরের দুটি ম্যাচ হয়ে গেলে হয়তো অন্য কোনো বিদেশি দলে আসবে। তবে, আশা করছি মুনাবেরাকে আমাদের সুপার লিগের ম্যাচেই মাঠে পাবো।

জমে উঠা প্রিমিয়ার লিগে এগিয়ে যাওয়ার লড়াইয়ে সোমবার মিরপুরে মুখোমুখি হবে আবাহনী লিমিটেড ও লিজেন্ডস অব রুপগঞ্জ। প্রথম ‍চার রাউন্ড শেষে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে শিরোপা প্রত্যাশী দল আবাহনী। চার ম্যাচের তিনটিতে জয় পেয়েছে তামিম ইকবালের দল। মোহামেডান এবং প্রাইম ব্যাংকের পয়েন্ট সমান (৬)। তবে রান রেটে এগিয়ে থাকায় মোহামেডানের অবস্থান দ্বিতীয় আর প্রাইম ব্যাংকের চতুর্থ।

অন্যদিকে লিগে লিজেন্ডস অব রুপগঞ্জের অবস্থান ষষ্ঠ। চার ম্যাচে দুটি জয় ও এক ম্যাচে টাই করায় তাদের পয়েন্ট পাঁচ। সমান পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে রুপগঞ্জের এক ধাপ উপরে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

সোমবার ফতুল্লায় পয়েন্ট টেবিলের শীর্ষ দল প্রাইম দোলেশ্বর ক্লাবের মুখোমুখি হবে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। বিকেসপিতে সাব্বির রহমানের প্রাইম ব্যাংকের বিপক্ষে খেলবে কলাবাগান ক্রিকেট একাডেমি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: