সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সন্তানরা জানতো জেলে নয়, পাহাড়ে শ্যুটিংয়ে ছিলেন সঞ্জয়!

23বিনোদন ডেস্ক :: বলিউড সুপার স্টার সঞ্জয় দত্ত দীর্ঘদিন জেল খেটেছেন। এ খবর ভারত ছাড়িয়ে আশেপাশের প্রতিবেশি দেশগুলোও জানে। তবে তার নিজের ঘরেই এ খবর অনেকে জানেনা। তার জেল খাটার খবর দুই শিশুসন্তানের কাছে গোপন রেখেছেন সঞ্জয় দত্ত।

সঞ্জয় দত্তের ৬ বছরের জমজ সন্তান শাহরান এবং ইকরা এখনও জানে, তাদের বাবা অনেক দূরের পাহাড়ে অনেকদিন শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে সঞ্জয় বলেছেন, তিনবছর জেলে ছিলাম। সন্তানদের না দেখে থাকাটা কঠিন ছিল। আমার স্ত্রীয়ের সঙ্গে দেখা হলেও বাচ্ছাদের সঙ্গে দেখা হয়নি। আমিই বারণ করি। আমি চাইনি, বাচ্চারা আমাকে ছেঁড়া পোশাকে, কয়েদির টুপি পরা অবস্থায় দেখুক।

সঞ্জয় জানিয়েছেন তিনি জেলে থাকার সময়ে ছেলে-মেয়ের সঙ্গে মাসে দু’বার করে ফোনে কথা বলতেন। সন্তানদের সঙ্গে এই দূরত্ব বাবা হিসাবে তাকে কঠিন মানসিক চাপে ফেলেছিল বলে জানিয়েছেন সঞ্জয়।

তিনি বলেন, এখনকার বাচ্চারা খুবই স্মার্ট। আমার ছেলে-মেয়ে সবসময়েই ওদের মা’কে বলত, বাবাকে ফোন কর। তখনই ওদের বুঝিয়ে বলি, দূর পাহাড়ে শ্যুটিং করছি। সেখান থেকে সবসময়ে ফোনের কানেকশন পাওয়া যায় না।

ওই অনুষ্ঠানে নিজের এককালের মাদকাসক্তির কথাও জানিয়েছেন সঞ্জয়। তিনি বলেন, পৃথিবীতে এমন কোনও মাদক নেই যা আমি নিইনি।

তবে পরিবারের জন্য নয়, কারও কথায় নয় বরং প্রবল ইচ্ছাশক্তির জোরেই তিনি মাদকের অভ্যাস কাটিয়ে উঠেছেন। তিনি বলেন, নিজের সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা থেকেই অল্পবয়সিদের বলি, জীবনকে ভালবাসো, নিজের কাজকে ভালবাসো, পরিবারকে ভালবাসো। এই ভালবাসা কোকেনের চেয়ে বেশি তৃপ্তি দেয়, আনন্দ দেয়।

জেলে নিজের নানারকম অভিজ্ঞতার কথাও জানিয়ে সঞ্জয় বলেন, ইয়েরওয়াড়া জেলে মাছির বড় উপদ্রব। চুলে, জামায়, খাবারে-সবকিছুতে মাছির ঝাঁক! ডাল থেকে মাছি ফেলে সেই ডাল খেতাম। এক সহবন্দি ডাল খেত না। ওকে বলেছিলাম, না খেয়ে মরতে চাও! আমাদের আলাদা করে প্রোটিন দেয় না, এই ডালেই তা আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: