সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রকাশ্যে তরুণীকে বোতাম খুলতে বাধ্য করলেন সাংসদ! (ভিডিও)

21নিউজ ডেস্ক :: এক ঘর লোকজনের সামনে তরুণীকে জিনসের বোতাম খুলতে বাধ্য করলেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। প্রায় জোর করে জিনসের বোতাম খুলিয়ে ক্ষতস্থান দেখার সেই ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। তাতে তুমুল বিতর্কে জড়িয়েছেন উন্নাও-এর বিজেপি সাংসদ। তীব্র নিন্দা শুরু হয়েছে বিভিন্ন মহলে।খবর-আনন্দবাজার
গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই সাক্ষী মহারাজ উত্তরপ্রদেশের মৈনপুরিতে এই ঘটনা ঘটিয়েছেন। যে তরুণীর জিনসের বোতাম তিনি খুলিয়েছেন, সেই তরুণী এক বিজেপি কর্মীরই মেয়ে। ময়দান সিংহ নামে ওই বিজেপি কর্মীর বাড়িতে পুলিশ ঢুকে অত্যাচার চালিয়েছিল বলে অভিযোগ ওঠে। ময়দান সিংহের দুই মেয়েকে পুলিশ মারধর ও হেনস্থা করে বলেও অভিযোগ। কোনও মহিলা কনস্টেবল ছিলেন না। এই খবর পেয়ে ময়দান সিংহের বাড়িতে যান সাক্ষী। ভিডিওতে দেখা গিয়েছে, ময়দান সিংহের বাড়িতে বেশ কয়েকজন মহিলা সাক্ষী মহারাজকে ঘটনার বিবরণ দিচ্ছেন।
ঘরে সে সময় অনেক লোকজন, পুরুষরাও রয়েছেন। সবার মাঝেই সাক্ষী মহারাজ দেখতে চান, পুলিশের মারে ময়দান সিংহের মেয়ের শরীরের কোন অংশ জখম হয়েছে। ক্ষতস্থান জিনসে ঢাকা থাকায় বোতাম খুলে ক্ষতস্থান দেখানোর নির্দেশ দেন তিনি। ঘরভর্তি লোকজনের সামনে সেই নির্দেশই পালন করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: