সর্বশেষ আপডেট : ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবিপ্রবি শিক্ষার্থী বিশ্বজিতের আত্মহত্যা

5শাবি সংবাদদাতা : নিজ কক্ষের ছাদে লটকানো লোহার সাথে ঝুলন্ত অবস্থায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশের বড়গুল এলাকার ‘সুরমা নীড়’ নামক দুই তলা একটি মেস থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে জালালাবাদ থানা পুলিশ।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ও প্রক্টর (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. রাশেদ তালুকদারসহ প্রক্টেরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে এসে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করেন।

বিশ্বজিৎ মল্লিক বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিশ্বজিৎ মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার সোনাকান্দা গ্রামের যাদব মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুর ১টা থেকে বিশ্বজিৎ তার কক্ষে অবস্থান করছিল। বিকেলে ওই কক্ষের অন্য সদস্যরা এসে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। পরে সাড়া না পেয়ে চলে যায়।

রাত সাড়ে ৯টার দিকে পুনরায় আসলে দরজা বন্ধ দেখে কৌতুহল সৃষ্টি হয়। এ সময় মেসের অন্যান্য সদস্যদের মধ্যে বিষয়টি আলোচনা করে তারা। পরে দরজার ফাঁক দিয়ে বিশ্বজিৎকে ঝুলন্ত অবস্থায় দেখলে পুলিশে খবর দেয়। রাত ১১টার দিকে দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

মেসের সদস্যরা জানান, সে কখনোই কোনো বিষয় কারো সাথে শেয়ার করতে চাইত না। সবসময় অন্তর্মুখী ছিল। কারও সাথে গল্প-গুজবও খুব একটা করত না। সাদাসিধে জীবন ছিল তার।

ঘটনাস্থলে উপস্থিত থাকা নিহতের চাচা জোর্তিময় মল্লিক জানান, ছেলেটা আগে থেকেই একটু একা থাকতে পছন্দ করত। এভাবে চলে যাওয়াটা আমাদেও জন্য বেশ বড় একটা ধাক্কা।

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রকল্যাণ উপদেষ্টা ও প্রক্টর (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) রাশেদ তালুকদার জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। তার ডায়েরি, নোটসহ প্রয়োজনীয় তথ্য আছে। তদন্ত হলে বিস্তারিত জানা যাবে। হতাশা কিংবা অভিমানের বশবর্তী হয়ে আত্মহত্যা করতে পারে বলে মনে হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: