সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে আওয়ামী লীগের ৭ প্রার্থী চূড়ান্ত

01. daily sylhet -- awamilig newsডেইলি সিলেট ডেস্ক::
বাহুবলে আওয়ামী লীগের ৭ প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। গতকাল রাজধানীর ধানমন্ডীস্থ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন। এ সময় কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চূড়ান্ত প্রার্থীরা হলেন- স্নানঘাট ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেম্বার ফেরদৌস আলম, পুটিজুরী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুদ্দিন তারা মিয়া, সাতকাপন ইউনিয়নে উপজেলা তরুণলীগের যুগ্ম আহ্বায়ক মো. আয়াত আলী, বাহুবল ইউনিয়নে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, লামাতাসী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম ও বর্তমান চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, মিরপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইফুদ্দিন লিয়াকত ও ভাদেশ্বর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান বশির।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামীকাল সোমবার উপজেলার ৭ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল, ১১ ও ১২ মে মনোনয়নপত্র বাছাই এবং ১৯শে মে প্রত্যাহারের নির্ধারিত তারিখ। নির্বাচন কমিশন সূত্রে প্রাপ্ত তথ্য মতে, উপজেলার স্নানঘাট ইউনিয়নে ভোটার সংখ্যা ১৬ হাজার ১৩৪, পুটিজুরী ইউনিয়নে ১৬ হাজার ৫৮৪, সাতকাপন ইউনিয়নে ২০ হাজার ২৪২, বাহুবল ইউনিয়নে ১৮ হাজার ২১৭, লামাতাসী ইউনিয়নে ১৪ হাজার ৮৮২, মিরপুর ইউনিয়নে ১৭ হাজার ৩৯০ ও ভাদেশ্বর ইউনিয়নে ২১ হাজার ২৯৭।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: