সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১২ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষ মুহূর্তের নাটকীয়তায় দিল্লি­কে হারাল পাঞ্জাব

Panjab-2-md20160507191515খেলাধুলা ডেস্ক:
১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেছিল দিলি­ ডেয়ারডেভিলস। জয়ের লক্ষ্যে ভালোই এগিয়ে চলছিল তারা কুইন্টন ডি কক আর সাঞ্জু স্যামসনের ব্যাটে ভর করে। কিন্তু যে সময় এসে রান তোলা সবচেয়ে বেশি প্রয়োজন, সেই ডেথ ওভারে এসেই থমকে গেলো জহির খানের দল। যে কারণে শেষ মুহূর্তের নাটকীয়তায় শেষ পর্যন্ত ৯ রানের ব্যবধানে জয় পেলো কিংস ইলেভেন পাঞ্জাব।

টস হেরে ব্যাট করতে নেমে কিংস ইলেভেন পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ১৮১ রান। জয়ের জন্য ১৮২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৭২ রানেই থেমে যায় দিলি­। অথচ শুরুটা কী দুর্দান্ত ছিল দিলি­র। ডি কক আর সাঞ্জু স্যামসন মিলে ৯ ওভারেই তুলে ফেলেন ৭০ রান।

৩০ বলে ৫২ রান করে ডি কক আউট হয়ে গেলেই ধ্বস নামতে শুরু করে ব্যাটিংয়ে। ৬টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। ৩৫ বলে ৪৯ রান করেন সাঞ্জু স্যামসন। এরপরের ব্যাটসম্যানরা আসলে খুব একটা দাঁড়াতেই পারেনি। করুণ নায়ার করেন ২৩ রান। ১৭ রানে অপরাজিত থাকেন ক্রিস মরিস।

মূলতঃ ১৬তম ওভারে ৬ রান, ১৭তম ওভারে ৪ রান, ১৮তম ওভারে ১২, ১৯তম ওভারে তিন রান তোলে দিলি­। ফলে শেষ ওভারে ১৫ রান তুলেও কোন লাভ হলো না দিলি­র।

এই ম্যাচ জিতলেও ৯ ম্যাচ শেসে ৬ পয়েন্ট নিয়েও সবার তলানীতে অবস্থান করছে কিংস ইলেভেন পাঞ্জাব। ৯ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে দিলি­ অবস্থান করছে তিন নম্বরে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: