সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মায়ের চাপেই বিয়ে করছেন সালমান?

full_874131605_1462625980বিনোদন ডেস্ক:
লুলিয়ার সঙ্গে সালমানের ঘনিষ্ঠতা নতুন খবর নয়, তবে রোমানিয়ার এই সুন্দরীকে এখন পর্যন্ত ‘বন্ধু’ বলেই দাবি করে এসেছেন। তবে সেই বন্ধুত্বের সম্পর্কই যে, বিয়ে পর্যন্ত গড়াচ্ছে সেটিই যেন স্বীকার করতে চাচ্ছেন না সালমান।

পঞ্চাশতম জন্মদিনের পর থেকেই সালমানের বিয়ের গুঞ্জন হয়ে উঠে। তবে এবার শোনা যাচ্ছে, বছর শেষেই ছাদনা তলায় বসতে হবে সালমানকে। কারণ ছেলেকে সংসারী হওয়ার জন্য সবচেয়ে বেশি চাপ দিচ্ছেন তার মা।

মুম্বাই মিরর বলছে, রোমানিয়ান অভিনেত্রী লুলিয়া ভ্যান্টুরকেই ঘরণী বানাবেন সালমান। তবে নিজের ইচ্ছায় নয়, বরং মায়ের ইচ্ছায়। গুঞ্জন চলছে, সালমানের মায়ের শরীর ভালো যাচ্ছে না, এমন অবস্থায় ছেলের ঘরে বউ এনে তবেই নিশ্চিন্ত হতে চান তিনি।

সূত্র বলছে, লুলিয়ার সঙ্গে প্রেমের গুজব চললেও সত্যিকার অর্থে তাকে ভালোবাসেন না সালমান। তবুও লুলিয়াকেই বিয়ে করবেন তিনি, মায়ের ইচ্ছায়।

গত ডিসেম্বরে ৫০তম বছরে পা দিয়েছেন এই বলিউড সুপারস্টার, তখন থেকেই সালমানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত পুরো ভক্তকুল। এমন খবর অনেকবারই এসেছে, যে এবছরই হবে সালমানের বিয়ে।

তবে সম্প্রতি সালমানের বাবা জানান, ‘এটা সম্পূর্ণ সালমানের ইচ্ছা, তিনি বিয়ে করবেন নাকি করবেন না’। আমি কখনও আমার সন্তানদের সিদ্ধান্তে প্রভাব ফেলার চেষ্টা করি না, তাদের কোনো স্বীকৃতিও দেই না। এটা অনেক বড় দায়িত্ব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: