সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাতারে নিহত কানাইঘাটের ৪ যুবকের দাফন সম্পন্ন

tmp_1235-5551_2-64546467ডেইলি সিলেট ডেস্ক::
কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত কানাইঘাটের চার যুবকের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৬ টায় নিহতদের লাশ সিলেট ওসমানী বিমান বন্দরে পৌঁছে। সেখান থেকে তাদের লাশ নিজ নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়। আসরের নামাজের পর নিহতদের নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

কাপ্তানপুর গ্রামের নিহত মুহিবুর রহমানের নামাজে জানাযা আজ বাদ আছর লামা ঝিংগাবাড়ী মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় অনুষ্টিত হয় ও পরে গ্রামের কবরস্থানে লাশ দাফন করা হয়।আমরপুর গ্রামের ইসলাম উদ্দিন ও তার ভাই মঈন উদ্দিন এবং গর্দনাকান্দির আওলাদ হোসেনের নামাজের জানাযা আজ বাদ আসর গর্দনাকান্দি মাদরাসার দক্ষিণ মাঠে অনুষ্টিত হয় এবং নিজ নিজ গ্রামের কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়।
জানাযায় হাজার হাজার মানুষের সমাগম ঘটে। নিহতদের প্রত্যেক পরিবারকে প্রাথমিকভাবে সরকারের পক্ষ থেকে ৩৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে এবং পরবর্তীতে ৩ লক্ষ টাকা করে দেওয়া হবে বলে জানা যায়।

এছাড়াও কাতারস্থ সিলেট বিভাগ জালালাবাদ এসোসিয়েশনের পক্ষ থেকে নিহতের প্রত্যেকের পরিবারকে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল মঙ্গলবার কাতারের দোহা নগরীর সোমাল নামক স্থানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আপন দুই ভাইসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়। নিহতরা হলেন, কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের আমরপুর গ্রামের হাছই মিয়ার ছেলে ইসলাম উদ্দিন (৩২) ও তার ছোট ভাই মঈনুদ্দিন (৩০), গর্দনাকান্দি গ্রামের কুতুব উদ্দিনের ছেলে আওলাদ হোসেন (৩৫) এবং কাপ্তানপুর গ্রামের মুহিব উদ্দিন (২৮)।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: