সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরকীয়া প্রেমীকাকে গাছে বেঁধে যুবলীগ নেতার নির্যাতন!

2016_05_07_08_54_48_cOdh71lhEo0oEv89DD8VWaEIa6QSX6_originalনিউজ ডেস্ক:
ভোলার চরফ্যাশন উপজেলায় যুবলীগ নেতা দীর্ঘ দিন এক নারীর সঙ্গে পরকীয়া প্রেম করেন। বিয়ে করার আশ্বাস দিয়ে বিভিন্ন বাসায় স্বামী-স্ত্রীর মতো রাত কাটান। কিন্তু স্বামীর অধিকার চাওয়ায় ওই নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে যুবলীগ নেতার বিরুদ্ধে। নির্যাতনের শিকার ওই নারী বাদি হয়ে থানায় একটি মামলাও দায়ের করেছেন।

নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর থেকেই শুরু হয়েছে বিচারের দাবি। অভিযোগ উঠেছে সরকারি দলের কর্মী বলে পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না পুলিশ।

জানা গেছে, প্রায় এক বছর ধরে চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নজির মাঝিরহাট এলাকার নজির মাঝির ছেলে যুবলীগ নেতা মো. কামরুল ইসলাম কাজলের (৩০) পার্শ্ববর্তী এলাকার গৃহবধূর সঙ্গে পরকীয়া প্রেম চলে আসছিল। বিষয়টি স্বামী টের পেলে ওই নারীকে তার বাবার বাড়িতে রেখে আসে। এ সুযোগে কাজল ওই নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক আরো গভীর ভাবে চালিয়ে যায়।

বিষয়টি এলাকায় জানাজানি হলে কাজল তাকে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। এমনকি তাকে বিয়ের আশ্বাস দিয়ে ভোলা, বরিশাল ও ঢাকার বিভিন্ন বাসায় রেখে স্বামী-স্ত্রীর মতো রাত কাটিয়েছেন।

ওই নারীর অভিযোগ, দীর্ঘদিন বিয়ের কথা বলার পরও কাজলের খামখেয়ালি দেখে বাধ্য হয়ে বুধবার তার বাড়িতে বিয়ের দাবি নিয়ে গিয়েছিলেন। কিন্তু তাকে বাড়ির পাশে একটি সুপারী গাছের সঙ্গে বেঁধে কয়েক দফা মারধর করে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন সদর হাসপাতালে ভর্তি করা।
এদিকে ওই নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। কিন্তু সেই ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা কামরুল ইসলাম কাজল রয়েছেন ধরাছোঁয়ার বাইরে।

তাই ওই নারী কাজলের বিচার চেয়ে পরদিন বৃহস্পতিবার সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। কিন্তু এ ঘটনায় পুলিশের ভূমিকা রহস্যজনক হওয়ায় ক্ষুব্ধ হয়ে উঠেছে এলাকাবাসী।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামূল জানান, অভিযুক্ত কাজলকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। কিন্তু ঘটনার পরপরই তিনি গাঢাকা দেয়ায় গ্রেপ্তারে সফলতা পাওয়া যাচ্ছে না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: