সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্যারিস বাংলা প্রেসক্লাবের বনভোজন আয়োজন : এনায়েত হোসেন সোহেলকে সংবর্ধনা

received_249527952068268আবুল কালাম মামুন (ফ্রান্স থেকে):সোনা ঝরা রোদের বিকেল, বাংলা গ্রীষ্ম ঋতুর প্রাণ জুড়ানো আবহ যেন বিরাজ করছে শিল্প সাহিত্যের জননী খ্যাত শহর প্যারিসে। এমন উন্মাতাল আবহাওয়ায় কোন বাঙালির না প্রাণ আকুলি বিকুলি করে উঠে ফিরে যেতে মাধবকুন্ড কুয়াকাঠা জাফলং কিংবা নাইক্ষংছড়ি। কিন্তু সুদূর প্রবাস থেকে এমন বনভোজন বা গ্রীষ্ম বিলাসে যাবার সুযোগ আসলে অনেকেরই কম। নানা প্রতিবন্ধকতা আমাদের প্রবাসী মনকে করে রাখে কুন্ঠিত। তাই বলে কি আমাদের বাঙালীপনাকে ভুলে যাবো আমরা? প্যারিস বাংলা প্রেসক্লাব প্যারিসে বসবাসরত সাংবাদিক ও সাহিত্যকদের নিয়ে এক আনন্দ ভ্রমনের আয়োজন করতে যাচ্ছে।

প্যারিস বাংলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেলের যুক্তরাজ্যের বার্মিংহামে বাংলামেলার উদ্ভোধনী অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত হতে যাবার বিদায় সংবর্ধনা অনুষ্টান আজ শুক্রবার প্যারিসের গার্দনর্দের এক রেস্তুরায় অনুষ্টিত হয়।
সাধারণ সম্পাদকের এই বিদায় সংবর্ধনা অনুষ্টান থেকেই প্যারিস বাংলা প্রেসক্লাবের কর্মকর্তাবৃন্দ ক্লাবের পক্ষ থেকে এই গ্রীষ্মকালীন আনন্দভ্রমন বা বনভোজনের ঘোষনা দিয়ে প্রাথমিক প্রস্তুতি গ্রহণ করেন।

প্রেসক্লাব সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান বাবুর পরিচালনায় আনুষ্টিত আজকের এই বিদায় সংবর্ধনা ও বনভোজন প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংবর্ধিত সাধারণ সম্পাদক চ্যানেল আই ইউরোপ ও মিলিনিয়াম টিভি ফ্রান্স প্রতিনিধি এবং বাংলাকাগজ ফ্রান্স ব্যুরো প্রধান এনায়েত হোসেন সোহেল, প্রেসক্লাব কোষাধক্ষ আকঞ্জি ফেরদৌস করিম, প্রচার সম্পাদক নয়ন মামুন, ওমর ফারুক, আবুল কালাম মামুন, জাকির হোসেন, হাবিব আহমদ মুছা, শাকিবুর রহমান প্রমুখ।

1679d86f-bf30-47fb-8cf2-d2f6b7268dfbবাংলা ও বাঙালির প্রাণের সংগঠন প্যারিস বাংলা প্রেসক্লাব তাদের দৈনন্দিন কার্যক্রমের মাধ্যমে ফ্রান্সসহ ইউরোপের সকল দেশে বাঙালি সংস্কৃতিকে প্রতিষ্টিত করার যে কর্মসুচী গ্রহণ করেছে এই বনভোজন আয়োজন তারই একটি। প্রবাসেও একখন্ড বাংলাদেশ নির্মাণের তাদের এই প্রয়াস সফল হোক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: