সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের ৬ ইউনিয়নে আ’লীগ ২, বিএনপি ২, স্বতন্ত্র ২ প্রার্থী এগিয়ে

UP-election20160426153645বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে ৬টি ইউনিয়নে বৃষ্টির মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, বিকাল ৪টায় শেষ হয়। সকালে উপজেলার বিভিন্ন কেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়। উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ঘুরে এমন চিত্রই দেখা গেছে। তবে উপজেলার কোথাও কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অনেক কেন্দ্রে ভোট গগনা শেষে ফলাফলা ঘোষনা করা হচ্ছে।

বিভিন্ন প্রার্থীদের এজেন্ট ও এলাকাবাসীর তথ্য মতে উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগ ২, বিএনপি ২, আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র), বিএনপির বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) বিজয়ী হওয়ার দূরে অনেকটা এগিয়ে রয়েছেন বলে জানাগেছে। তবে সরকারিভাবে এখন কোনো ফলাফল ঘোষনা আসেনি।

নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহনের লক্ষ্যে কেন্দ্র গুলোতে অতিরিক্ত পুলিশের পাশাপাশি আনসার-ভিডিপি ও বিজিবি মোতায়েন করা হয়েছে। এ ছাড়াও ষ্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশ, র‌্যাব ও বিজিবির টহল রাখা হয়।

উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগ-বিএনপি-জাতীয় পার্টি মনোনীত, আওয়ামী লীগ-বিএনপির বিদ্রোহী, জামায়াত-খেলাফত মজলিস সমর্থিত’সহ স্বতন্ত্র প্রার্থী মিলে ২৯ জন প্রার্থী চেয়ারম্যান পদে, সাধারণ সদস্য (মেম্বার) পদে ২৪৫ জন প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজার রহমান বসুনীয়া বলেন, উপজেলার ৬টি ইউনিয়নে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এখন চলছে ফলাফল ঘোষনা।
থানার ওসি আবদুল হাই বলেন, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন আয়োজনের জন্য ৬ স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছিল। তবে উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: