সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডনের প্রথম মুসলিম মেয়রকে মঞ্চেই অপমান!

6616প্রবাস ডেস্ক:
লন্ডনের প্রথম মুসলিম মেয়র সাদিক খান গত রাতে যখন মঞ্চে দাড়িয়ে তার বিজয় ভাষণ দিচ্ছিলেন তখন ব্রিটেনের প্রথম প্রার্থী পল গোল্ডিং মুখ ফিরিয়ে নিলেন। জনাব গোল্ডিং অন্যান্য প্রার্থীদের পাশাপাশি মঞ্চে উঠে দাঁড়িয়েছিলেন কিন্তু তিনি সাদিক খানের বিপরীতে মুখ ফিরিয়ে দাঁড়ান।

এই খবর সামাজিক মাধ্যমে ছড়িয়ে যেতে সময় লাগেনি। অবিলম্বে পল তার পরিষ্কার ভুল স্বীকার করে নিজের ফেসবুক পেজে লিখেছেন , ‘পল গোল্ডিং সাদিক খানের বিজয় ভাষণে মুখ ফিরিয়ে নেয়! ইসলামী চরমপন্থী স্বাগতম নয়!’ জনাব গোল্ডিং তার বিতর্কিত দৃষ্টিভঙ্গি তুলে ধরে আরও বলেন, অতীতে মুসলমানদের উপনিবেশের দ্বারা লন্ডন ধ্বংস হয়েছিল।

একটি ভিডিওতে তিনি বলেছিলেন, ‘ ব্রিটিশ জনগণেরা সবাই লন্ডন ত্যাগ করেছে এবং অভিবাসী ও মুসলমানগণ এখন পুরোপুরি লন্ডনে উপনিবেশ করছে।’

লেবার এমপি সাদিক খান ১.৩ মিলিয়ন ভোট পেয়ে ব্রিটিশ রাজনৈতিক ইতিহাসে সবচেয়ে বড় ব্যক্তিগত ম্যান্ডেট নিয়ে লন্ডনের মেয়র হিসাবে নির্বাচিত হন। তার প্রচারণা ছিল সামাজিক গতিশীলতা বৃদ্ধি এবং হাউজিং যেন আরো সাশ্রয়ী মূল্যের করতে চেষ্টা করার মত জনপ্রিয় নীতির উপর ভিত্তি করে।

বিজয় ভাষণে জনাব খান তার পরিবারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজ তার তার বাসচালক বাবা বেঁচে থাকলে তাকে নিয়ে গর্ব করতেন। তিনি ভোট পাবার জন্য সকল লন্ডনবাসীকে ধন্যবাদ জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: