সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিক্ষক কর্তৃক ছাত্রী ধর্ষণ: অতঃপর

students-rapনিউজ ডেস্ক::
চুয়াডাঙ্গার ঝিনুক মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ের শিক্ষক কর্তৃক ধর্ষণের ঘটনায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সকলের পদত্যাগ দাবি করা হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা আজ শনিবার সকালে মানববন্ধন করে এ দাবি তুলে। মানববন্ধনে বিদ্যালয়ের সকল শিক্ষার্থী উপস্থিত ছিল। শিক্ষক কর্তৃক ছাত্রী ধর্ষণের বিচার দাবিতে নাগরিক কমিটি এ মানববন্ধনের আয়োজন করে।

নাগরিক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আলমগীর হোসেন জানান, গত ২৯ এপ্রিল বিকেলে চুয়াডাঙ্গা ঝিনুক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আহাদ আলী তার বাসায় প্রাইভেট পড়ানোর পর একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করে। এ ঘটনা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিকে জানানো হলেও ম্যানেজিং কমিটি ওই শিক্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি।

এ অবস্থায় ঘটনার পাঁচদিন পর চুয়াডাঙ্গার সামাজিক সংগঠন জেলা লোকমোর্চার সহযোগিতায় থানায় মামলা করেন ধর্ষিতার ভগ্নিপতি মনিরুজ্জামান মানিক। ওই মামলায় ধর্ষক শিক্ষক আহাদ আলীকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

আলোচিত এই ধর্ষণ ঘটনার পরও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সন্তোষজনক কোনো পদক্ষেপ না নেওয়ায় ম্যানেজিং কমিটির সভাপতিসহ সকল সদস্যের পদত্যাগ দাবি করেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও ‘শিক্ষক কর্র্তৃক ছাত্রী ধর্ষনের বিচার দাবিতে নাগরিক কমিটি’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: