সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ইমরান শিবির কর্মী, চরিত্রহীন দুর্নীতিবাজ ও রাজাকার পরিবারের সন্তান’

20200নিউজ ডেস্ক::
গণজাগরণ মঞ্চের একাংশের আহ্বায়ক ডা. ইমরান এইচ সরকারকে শিবির কর্মী ও রাজাকার পরিবারের সন্তান আখ্যাদিয়ে আওয়ামী ওলামা লীগের নেতৃত্বাধীন সমমনা ১৩ দলের নেতারা বলেছেন, শিবির কর্মী, চরিত্রহীন দুর্নীতিবাজ ও রাজাকার পরিবারের সন্তান।

শনিবার সকাল ১০টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তারা এসব কথা বলেন।

মানববন্ধনে ওলামা লীগ নেতারা বলেন, জয় হত্যা সম্পর্কে শফিক রেহমানের অভিযোগকে বায়বীয় বলে রাজাকার পরিবারের ছেলে এইচ. ইমরান রাষ্ট্রদ্রোহ অপরাধ করেছে। দুর্নীতিবাজ ও চরিত্রহীন ইমরান সরকারবিরোধী দেশি-বিদেশি এজেন্ডা বাস্তবায়ন করছে।

তারা বলেন, আওয়ামী লীগের কাঁধ থেকে মোশতাকের বংশধররা এখনও অপসৃত হয়নি। ক্ষমতাসীন সরকারের আশ্রয়-প্রশ্রয়ে ইমরান সরকার ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে একের পর এক মহা অসত্য এমনকি রীতিমত ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়ে যাচ্ছে। শফিক রেহমানের বিরুদ্ধে আনীত অভিযোগকে সে কোনো প্রমাণ ছাড়াই বায়বীয় বলেছে। এসবকে অস্বীকার করে ইমরান মূলতঃ রাষ্ট্রদ্রোহী কাজ করেছে।

ওলামা লীগ নেতারা বলেন, ইমরান খুনী মোশতাকের বংশবদ। আওয়ামী সরকারের চূড়ান্ত সুবিধা নিয়ে যে আওয়ামী লীগের গোড়া কাটতে ব্যস্ত। সচেতন মহল জানেন যে, ইমরান রাজাকার খয়েরউদ্দীনের পরিবারের ছেলে এবং সে ২০০২ সালে রংপুর মেডিকেল কলেজের সক্রিয় শিবিরকর্মী। সরকারকে বেকায়দায় ফেলতেই সে শাহবাগে নাস্তিকদের মিলন মেলা ঘটিয়েছে। সেখানে আওয়ামী লীগ ও ছাত্রলীগকে হটিয়ে সব নাস্তিক ঘরনার দল ও ব্যক্তির সমাবেশ ঘটিয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: