সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাঠে লুটিয়ে পড়লেন ফুটবলার, অতঃপর মৃত্যু (ভিডিও)

Le joueur vaudois Patrick Ekeng, gauche, lutte pour le ballon avec le joueur bernois Moreno Costanzo, droite, lors de la rencontre de football de Super League entre le FC Lausanne-Sport, LS, et le BSC Young Boys ce dimanche 27 avril 2014 au stade Olympique de la Pontaise a Lausanne. (KEYSTONE/Jean-Christophe Bott)

ডেইলি সিলেট ডেস্ক::
ডায়নামো বুখারেস্ট ও ভিটরুল কনস্টানটার ম্যাচের তখন ৬৯ মিনিট। টিভি পর্দায় আর মাঠে যাঁরা ম্যাচটা দেখছেন, হঠাৎ করেই সবাই স্তম্ভিত। ডায়নামোর ক্যামেরুনিয়ান ফুটবলার প্যাট্রিক একেং হঠাৎ করে টলে পড়লেন মাঠে। সঙ্গে সঙ্গেই তাঁকে ধরাধরি করে নিয়ে যাওয়া হলো হাসপাতালে। কিন্তু এক ঘণ্টা পর চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে চিরতরে চলে গেলেন একেং।

কাল রোমানিয়ার লিগে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। ২৬ বছর বয়সী একেংইয়ের এমনিতে কোনো সমস্যা ছিল না। স্থানীয় প্রচারমাধ্যম জানাচ্ছে, হার্ট অ্যাটাক হয়েছিল তাঁর। ডায়নামোর খেলোয়াড় ও স্টাফরা সবাই জড়ো হয়েছিলেন হাসপাতালে, অনেকেই ভেঙে পড়েছেন কান্নায়। পরে ডায়নামো তাদের ফেসবুক পেজে এক বিবৃতিতে নিশ্চিত করেছে, তারা একেংকে চিরতরে হারিয়েছে।

একেংয়ের আগে স্পেনের কর্দোবা, সুইজারল্যান্ডের লুসান ও ফ্রান্সের লা মান্সে খেলেছিলেন। গত বছর দুইটি প্রীতিম্যাচে ক্যামেরুন জাতীয় দলের হয়ে মাঠেও নেমেছিলেন। তাঁর স্ত্রী ও একমাত্র সন্তানকে রেখে এসেছিলেন প্যারিসে। মঙ্গলবার রোমানিয়ান কাপের ফাইনাল শেষে তাঁর সেখানেই উড়ে যাওয়ার কথা ছিল।

ফুটবল মাঠে এমন দুঃখজনক ঘটনা এটাই প্রথম নয়। ডায়নামো আর ক্যামেরুনের খেলোয়াড়েরা আগেও এমন ঘটনার শিকার হয়েছেন। ২০০০ সালে ডায়নামোর অধিনায়ক কাতালিয়ান হিলদান মাঠে হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গিয়েছিলেন। ২০০৩ সালে কনফেডারেশনস কাপে ক্যামেরুনের মার্ক ভিভিয়ান ফোও একইভাবে শেষনিশ্বাস ত্যাগ করেন। #প্র/আ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: