সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ১২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্লোয়ার মাস্টারকে নিয়ে যা বললেন ম্যাচ সেরা ভুবনেশ্বর

full_470668226_1462608047খেলাধুলা ডেস্ক:
মুস্তাফিজ এমনই এক খেলোয়াড় যিনি আইপিএলের শুরু থেকেই প্রচারের সব আলো কেড়ে নিয়েছেন। তার বোলিংয়ের মহিমা এমনই যে, সবাই প্রশংসা করতে বাধ্য হচ্ছেন। গুজরাট লায়ন্সের বিপক্ষে ৫ উইকেটে জয়ী ম্যাচের সেরা ভুবনেশ্বর কুমারও তাই ম্যাচ শেষে প্রশংসায় ভাসালেন মুস্তাফিজকে।

৪ ওভারে ২৮ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন ভুবনেশ্বর। তবে প্রথম দিকে একটি মেডেন দিয়ে যেভাবে গুজরাটকে চেপে ধরেছিলেন এবং গুরুত্বপূর্ণ ২টি উইকেট নেয়ার কারণেই মূলতঃ তার হাতে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেয়া হয়। তবে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার নিতে গিয়ে ভুবনেশ্বর উল্টা প্রশংসা করলেন মুস্তাফিজেরই।

মুস্তাফিজের সম্পর্কে তিনি বলেন, ‘আমি আর কী বলবো তাকে নিয়ে। তার স্লোয়ারগুলো তো খুবই কঠিন। ব্যাটসম্যানরা বুঝতেই পারে না। খেলা তো দুরে থাক।

মূলত তার কারণেই আমি চাপটা অনুভব করি না একদমই। কারণ, অন্য সবার থেকেই চাপটা সে নিয়ে নেয় নিজের ওপর এবং দুর্দান্ত বোলিং করে। এছাড়া নেহরাও ডেথ ওভারে দারুন বোলিং করেছে।’

নিজের সেরা হওয়া সম্পর্কে ভুবনেশ্বর বলেণ, ‘নতুন বলের বোলার হিসেবে প্রথমেই ২-৩টি উইকেট নিয়ে নিতে পারলে দলের জন্য খুবই ভালো হয়। প্রতিপক্ষের ওপর দারুন চাপ তৈরী করা যায়। আর আজ তো বল দারুন সুইং করেছে। এসব পরিস্থিতিতে বোলারদের পিটিয়ে খেলা সম্ভব নয়। আমি ৩-৪টি উইকেট নিতে পারতাম। তবে বাকিগুলো একেবারে কানের গোড়া দিয়ে গিয়েছে।’ বলেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: