সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে নারী ভোটাদের উপস্থিত লক্ষনীয়

13152773_1020186838060848_1778577396_nবিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথে অনুষ্ঠিত ৬টি ইউনিয়নে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। তবে থেমে থেমে বৃষ্টি হওয়ায় ভোটার উপস্থিত কম। তবে নারী ভোটাদের উপস্থিত বেশি। বেলা বাড়ার সাথে সাথে ভোটার সংখ্যা বৃদ্ধি পাবে বলে সংশ্লিণ্ট মনে করছেন। ভোটগ্রহনের কয়েক মিনিট পর শুরু হয় বৃষ্টি। এখনও উপজেলার বিভিন্ন জায়গায় গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে।

উপজেলার কয়েকটি ভোট কেন্দ্রে ঘুরে দেখা যায়, বৃষ্টি উপেক্ষা করে ভোট কেন্দ্রে আসছেন ভোটারা। তবে পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের সংখ্যা বেশি। উপজেলার কোথাও এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

শনিবার সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহন। উপজেলার ৬টি ইউনিয়নে ১ লাখ ১৯ হাজার ২৩৮ জন ভোট নিজের ভোটাধিকার প্রয়োগ করে নিজেদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবেন। এদিকে প্রশাসনের পক্ষ থেকে ৬ ইউনিয়নের ৬৫টি কেন্দ্রের মধ্যে ৫৬টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহিৃত করা হয়েছে। এরমধ্যে ২৮টি কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণের তালিকায় রয়েছে।

উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগ-বিএনপি-জাতীয় পার্টি মনোনীত, আওয়ামী লীগ-বিএনপির বিদ্রোহী, জামায়াত-খেলাফত মজলিস সমর্থিত’সহ স্বতন্ত্র প্রার্থী মিলে ২৯ জন প্রার্থী চেয়ারম্যান পদে, সাধারণ সদস্য (মেম্বার) পদে ২৪৫ জন প্রার্থী ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজার রহমান বসুনীয়া বলেন, উপজেলার ৬টি ইউনিয়নে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য আমাদের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে।

থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবদুল হাই বলেন, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন আয়োজনের জন্য ৬ স্তরের নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। তাই কেউ কোনো বিশৃংঙ্খলা করার চেষ্টা করলে সাথে সাথেই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: