সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ছোট যানবাহনে কর বাতিল না হলে আগামীকাল অবরোধের ডাক

01. daily sylhet Chhatak news2সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের ছাতক পৌরসভা কর্তৃক অটোটেম্পু,অটোরিক্রা,লেগুনা,বেবীটেক্রী ও মিশুক যানবাহনে অবৈধভাবে টেক্র আরোপ প্রত্যাহার করা না হলে আগামী (রবিবার)৮ মে ছাতক গবিন্দগঞ্জ সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রেখে সকাল সন্ধ্যা অবরোধ কর্মসূচী পালনের ঘোষনা দিয়েছেন জেলা বাস চালক শ্রমিক ইউনিয়ন(১৮৬৬),জেলা ট্রাক চালক শ্রমিক ইউনিয়ন(২৬২২),জেলা অটোটেম্পু,অটোরিক্রা,ইমা,লেগুনা ড্রাইভার্স ইউনিয়ন(১৯২৬) জেলা শ্রমিক ইউনিয়ন(১৬৯৩) ,জেলা অটো টেম্পু,অটোরিক্রা,বেবীটেক্রি শ্রমিক ইউনিয়ন ও ও জেলা মালিক শ্রমিক ঐক্য পরিষদের (১৫৬) নেতৃবৃন্দ।

শুক্রবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ পয়েন্টে এ উপলক্ষে এক জরুরী সভায় এ সিদ্ধান নেওয়া হয়। অট্রো টেম্পু শ্রমিক ইউনিয়ন জেলা শাখার উপদেষ্টা মোঃ মুজিবুর রহমানের সভাপতিত্বে জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বাস চালক সমিতির সভাপতি শাহার মিয়া। সমাবেশে আরো বক্তব্য রাখেন অট্রো টেম্পুর সভাপতি মোঃ আপ্তাব উদ্দিন,ট্রাক শ্রমিক সমিতির সাধারন সম্পাদক মোঃ নুর উদ্দিন, ),জেলা অটোটেম্পু,অটোরিক্রা,ইমা,লেগুনা ড্রাইভার্স ইউনিয়ন(১৯২৬) এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ কাদিম মিয়া ও ছুরত আলী প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন ছাতক পৌরসভা কর্তৃক অটোটেম্পু,মিশুক যানবাহনের উপর অবৈধভাবে টেক্র আরোপের সাথে সাথে আমরা তা প্রত্যাহারের দাবী জানিয়ে আসছিলাম। কিন্তু পৌরসভা কর্তৃপক্ষ আমাদের দাবীর প্রতি কর্ণপাত করেনি। তাই আগামী ৮ মের মধ্যে আমাদের দাবী মানা না হলে আগামী রবিবার ছাতক গোবিন্দগঞ্জ সড়কে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ করে সকাল সন্ধ্যা অবরোধ কর্মসূচী পালনের ঘোষনা দেন। তারা এই দাবী মেনে নেওয়ার জন্য স্থানীয় প্রশাসনের কর্তাব্যাক্তিদেও নিকট জোর দাবী জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: