সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে প্রবাসীর বাড়িতে আত্মীয় পরিচয়য়ে রাত যাপন করে সর্বস্ব নিয়েছে প্রতারক

jessore_thereport24ডেইলি সিলেট ডেস্ক::
দোয়ারাবাজারে এক প্রবাসীর বাড়িতে আত্মীয় পরিচয়য়ে রাত যাপন করে নারী ও শিশুসহ ৬ জনকে অজ্ঞান করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে এক প্রতারক। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামে। রিপোর্ট লেখা পর্যন্ত সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রবাসীর স্ত্রীর জ্ঞান না ফেরায় আত্মীয় পরিচয়ে রাত যাপনকারী ওই প্রতারকের কোনো পরিচয় পাওয়া যায়নি। সকালে গ্রামবাসী তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

শুক্রবার বিকালে দোয়ারাবাজার থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সরজমিন গেলে পাশের বাড়ির মছন্দর আলীর স্ত্রী জায়াতুন নেছা জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে জালালপুর গ্রামের সৌদি প্রবাসী আবদুল হাশিমের বাড়িতে আত্মীয় পরিচয়ে রাত যাপন করে এক ব্যক্তি। যার পরিচয় প্রবাসীর স্ত্রী ব্যতিত অন্য কেউ জানে না। তবে আশপাশের লোকজন বলেছেন ওই ব্যক্তি প্রবাসীর স্ত্রী রেজিয়া বেগম কে ধর্মীয় ভাই বানিয়েছিলেন। এর আগেও ওই লোক কয়েকবার তাদের বাড়িতে আশা-যাওয়া করতে দেখেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার রাতে খাবারের সঙ্গে সম্ভবত নেশাযুক্ত ঘুমের ওষুধ খাইয়ে দিলে ঘরে থাকা হয়ে পড়েন প্রবাসীর স্ত্রী রেজিয়া বেগম (৩৫), পুত্র রাব্বি (১৩), মুহিম, (৭) মারুফ (১১), প্রবাসীর ছোটভাই নাছির উদ্দিন (২৫), প্রবাসীর ভগ্নিপতি আবদুুল লতিফ (৪০)। দোয়ারাবাজার থানার ওসি’র দায়িত্বে থাকা এসআই শামীম আকঞ্জি জানান, শুক্রবার বিকাল পর্যন্ত প্রবাসীর স্ত্রী জ্ঞান না ফেরায় ঘটনার বিষয়ে কিছুই জানা যায়নি। তবে বয়স্কদের জ্ঞান ফিরলে বিস্তারিত জেনে অভিযোগ দেয়া হলে ঘটনা কারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: