সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজও অপ্রতিরোধ্য মুস্তাফিজ

60a21bbfaf99b70dc22b3a9ff9d23885-571b8858f213cখেলাধুলা ডেস্ক:
মুস্তাফিজুর রহমানআইপিএল-এ অব্যাহত রয়েছে মুস্তাফিজুর রহমানের ম্যাজিক। এদিন ৪ ওভার বোলিং করে মাত্র ১৭ রান দিয়ে ২ উইকেট পকেটে পুরেছেন তিনি। অবশ্য ব্রেন্ডন ম্যাককালামে ক্যাচটি শিখর ধাওয়ান মিস না করলে আরও একটি উইকেট পেতে পারতেন কাটার মাস্টার।

শুক্রবার গুজরাট লায়ন্সের বিপক্ষে ইনিংসের ষষ্ঠ ওভারে প্রথমবারের মত বোলিংয়ে মুস্তাফিজুর রহমানকে আমন্ত্রণ জানান সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। প্রথম বলেই তালগোল পাকিয়ে ফেলেন ব্রেন্ডন ম্যাককলাম। বল উঠে যায় আকাশে। কিন্তু দৌঁড়ে এসে ক্যাচটি নিতে ব্যর্থ হন শিখর ধাওয়ান। এই ফাঁকে একবার জায়গা বদল করে নেন ব্যাটসম্যানরা।

পরের দুই বলে দিনেশ কার্তিক কোনও রান নিতে পারেননি। চতুর্থ বলে মুস্তাফিজের কাটার ডেলিভারিতে লিডিং এজ হয়ে বল চলে যায় ব্যাকওয়ার্ড পয়েন্টে। মাটি থেকে ইঞ্চি খানেক উপর থেকে ক্যাচটি লুফে নেন কেন উইলিয়ামসন। ওই ওভারে মুস্তাফিজুর রহমান দেন মাত্র দুই রান।

আবারও ১৪তম ওভারে বল হাতে নেন মুস্তাফিজ। ততক্ষণে উইকেটে জমে গিয়েছেন অ্যারন ফিঞ্চ ও ডিজে ব্রাভো জুটি। ওই ওভারে মাত্র ১ রান দেন মুস্তাফিজ। এই ওভার শেষে তার বোলিং ফিগার ২ ওভারে ৩ রান দিয়ে ১ উইকেট। নিজের তৃতীয় ওভারে মুস্তাফিজ দিয়েছেন ৬ রান।

চতুর্থ ওভারের প্রথম বলে ফের মুস্তাফিজের আঘাত। জাদেজাকে ভুবনেশ্বর কুমারের হাতে ক্যাচে পরিণত করেন তিনি। ইনিংসের ১৯তম ওভারে দ্য ফিজ দেন মাত্র ৮ রান। ৪ ওভারে ১৭ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন মুস্তাফিজ। তার দুর্দান্ত বোলিংয়ে গুজরাট লায়ন্স ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে রান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: