সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘শিক্ষার গুণগত মানোন্নয়নে নির্বাচিত জনপ্রতিনিধিদের ভূমিকা রাখতে হবে‘

songbordhona-news‘শিক্ষা ছাড়া কোন জাতি এগিয়ে যেতে পারবে। একটি অঞ্চলের সার্বিক অগ্রগতির জন্য শতভাগ শিক্ষা নিশ্চিত করা প্রয়োজন। শিক্ষা ও যোগাযোগের ক্ষেত্রে কানাইঘাট এখনও অনেক পিছিয়ে আছে। উন্নয়ন তরান্বিত করতে এবং শিক্ষার মনোন্নয়নে এ অঞ্চলের জনপ্রতিনিধিদের অগ্রণি ভূমিকা পালন করতে হবে।‘
শুক্রবার বিকেলে কানাইঘাটে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান উপলক্ষে পৃথক অনুষ্ঠানে বক্তারা একথা বলেন। গাজী বুরহান উদ্দিন (রহ.) বাজারে ও ফালজুর বীরদল নতুন প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

বিকেলে প্রভাতী সমাজ কল্যাণ যুব সংঘের উদ্যোগে বুরহান উদ্দিন বাজারে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন গাছবাড়ি জে ইউ কামিল মাদরাসার প্রভাষক ড. মাওলানা ইব্রাহীম আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, ৮নং ঝিংগাবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাস্টার রফিক আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে ৮নং ঝিংগাবাড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্বাস উদ্দিন, উপজেলার একমাত্র স্বতন্ত্র চেয়ারম্যান ৯নং ইউনিয়নের নবনির্বাচিত ফখরুল ইসলাম, ঝিংগাবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য আলা উদ্দিন, ৯নং ওয়ার্ড সদস্য আলিম উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাস্টার জালাল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে আশিক চৌধুরী বলেন, ঐতিহ্য সমৃদ্ধ কানাইঘাট উপজেলা আমাদের গর্ব। এ অঞ্চল সবসময়ই উন্নয়ন বঞ্চিত হয়েছে। তবে, শিক্ষা ও সংস্কৃতি বিকাশ সাধিত হলে আমরা এগিয়ে যেতে সক্ষম হবো। এক্ষেত্রে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের আন্তরিক সহযোগিতা অত্যন্ত জরুরি।
এরআগে ফালজুর বীরদল নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯নং ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম ও ৯নং ওয়ার্ডের সদস্য ফখর উদ্দিনকে সংবর্ধনা দেয় পূর্ব ফালজুর এলাকার সামাজিক সংগঠন ইসলামাবাদ সমাজ কল্যাণ সমিতি।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিংগাবাড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এম এ সালাম। বিশিষ্ট মুরব্বি মাওলানা এম গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য দেন আব্দুল খালিক মহিলা মাদরাসার অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন চৌধুরী, ইক্বরা বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক মাস্টার ফারুক আহমদ, রূপালী ব্যাংক রাজাগঞ্জ শাখার ম্যানেজার ফখরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ও স্থানীয় মুরব্বি মানব রঞ্জন দাস। বক্তব্য দেন তপন চৌধুরী, সজল চৌধুরী ও আব্দুল কালাম আজাদ কালাম প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় মুরব্বি কৌসল দাস, নিফুল রঞ্জন দাস, মকবুল হোসেন, প্রণত দাস, মোশাহিদ আলী, তোতা মিয়া, মদছির আলী, মতছিন আলী, আকবর আলী, সমাজ কল্যাণ সমিতির সভাপতি লতিফ উল্লাহ প্রমুখ।

অনুষ্ঠানে জনপ্রতিনিধিগণ নিজেদের সাধ্যমত এলাকার শিক্ষা উন্নয়ন ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে যথাযথ উদ্যোগ গ্রহণের আশ্বাস দেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: