সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইউএনওকে পিটিয়ে আহত করলেন আ’লীগ নেতারা

141742_1নিউজ ডেস্ক::
ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এইচ এম রকিব হায়দার আওয়ামী লীগ নেতা-কর্মীদের মারধরে আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। তবে আওয়ামী লীগ নেতারা এ অভিযোগ অস্বীকার করেছেন।

শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দারকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগ নেতা ও উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান শুক্রবার সকালে বিলোনীয়া স্থলবন্দর পরিদর্শন ও একটি সমাবেশে অংশ নিতে পরশুরাম যাচ্ছিলেন। এ জন্য মন্ত্রীকে অভ্যর্থনা জানাতে ইউএনও রকিব হায়দার ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফেনী-পরশুরাম সড়কের ধনি কুণ্ড এলাকায় অপেক্ষায় ছিলেন।

মন্ত্রী ঘটনাস্থলে আসার আগে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের উদ্বোধন করেন। সেখানে মন্ত্রীকে স্বাগত জানাতে ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বাশার মজুমদার তপন ও তার অনুসারীরা অপেক্ষা করছিলেন। ওই অনুষ্ঠানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিব হায়দারের কথাকাটাকাটি হয়। ওই ঘটনার জেরে ধনি কুণ্ড এলাকায় ইউএনও এবং আওয়ামী লীগ নেতা-কর্মীরা আবার বিবাদে জড়িয়ে পড়েন। একপর্যায়ে আওয়ামী লীগ নেতারা ইউএনওকে মারধর করে আহত করেন।

জেলা প্রশাসক মো. আমিন উল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে প্রশাসনের কর্মকর্তারা ইউএনও রকিব হায়দারকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে পরে রকিব হায়দারকে ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান জেলা প্রশাসক।

তবে ইউএনওকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খাইরুল বাশার মজুমদার তপন বলেন, আহত হওয়ার খবর পেয়ে তিনি ইউএনওর শারীরিক খোঁজ-খবর নিতে হাসপাতালে গেছেন। তবে কারা হামলা করেছে তা তিনি জানেন না বলে দাবি করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: