সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অত্যাচারী সরকারের পতন হয় করুণ: নজরুল

141745_1নিউজ ডেস্ক:
ক্ষমতাসীন আওয়ামী সরকারকে অত্যাচারী আখ্যায়িত করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, অত্যাচারী সরকার যত দীর্ঘ ও স্থায়ী হয় তাদের পতন তত করুণ হয়।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ইসলামিক পার্টির সাবেক চেয়ারম্যান আবদুল মোবিনের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ইসলামিক পার্টি।

তিনি বলেন, বর্তমান সরকার অত্যাচারী। এরা যত দীর্ঘ স্থায়ী হবে এদেশের সাধারণ জনগনের কষ্ট তত বাড়বে। আর দীর্ঘ স্থায়ী অত্যাচারী সরকারের পতন হয় করুণ।

ষোড়শ সংশোধনী বাতিল করা সুপ্রিম কোর্টের রায়কে আইন মন্ত্রী সংবিধান পরিপন্থী বলা প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন আদালতের রায় সংবিধান পরিপন্থী নয় বরং আমরা বলতে পারি আইন মন্ত্রীর বক্তব্যই সংবিধান পরিপন্থী।

আওয়ামী লীগ কখনো সমাজ গণতান্ত্রিক দল ছিল না উল্লেখ করে তিনি বলেন, সমাজতন্ত্র ধ্বংসের পর এখন আওয়ামী লীগ গণতন্ত্র নিয়ে যে তামাশা, খেলা শুরু করেছে এভাবে চলতে থাকলে মানুষ গণতন্ত্র শব্দটিকে আর মুখে আনবে না।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা.মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: