সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘ফিনিশার’ হয়েই দলে ফিরবেন নাসির

full_1257964063_1462540951খেলাধুলা ডেস্ক:
শুধু জাতীয় দলেই উপেক্ষিত হননি এবারের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের আইকন তালিকা থেকেও বাদ পড়েছিলেন নাসির হোসেন। তবে পারফরম্যান্স দিয়েই জবাব দিয়ে যাচ্ছেন ‘ফিনিশার’ খ্যাত এই ক্রিকেটার।

দেশের সেরা ক্রিকেট লিগে ফিনিশারের ভূমিকায় ফিরতে পেরে খুশি এই অলরাউন্ডার। টানা চার জয়ে লিগে সবার ওপের রয়েছে নাসিরের দল প্রাইম দোলেশ্বর। দলটির এগিয়ে যাওয়ায় ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে দারুণ অবদান রেখে যাচ্ছেন নাসির।

লিগে এ পর্যন্ত চার উইকেট নেয়া ছাড়াও দুই ইনিংসে করেছেন ১৪৫ রান। আর তালুবন্দি করেছেন ৭টি ক্যাচ।

‘ফিনিশারের ভূমিকায় ফিরতে পেরে খুশি কি না?’ এমন প্রশ্নের জবাবে নাসিরের উত্তর, হ্যাঁ, এভাবেই খেলে যেতে চাই। সবচেয়ে বড় কথা, যে পারফরম্যান্সই করি না কেন দলকে সাহায্য করতে পারলে খুব ভালো লাগে। এসময় ফিনিশারের ভূমিকায়ই জাতীয় দলে ফেরার আশাবাদ ব্যক্ত করেন নাসির।

নাসির বলেন, ফিনিশার হয়েই দলে ফিরতে চাই। ‘যেভাবে খেলছি তাতে অবশ্যই ভালো লাগছে’। নিজের প্রতি আত্মবিশ্বাস আছে। সবচেয়ে বড় কথা ভালো খেলার জন্য যা যা করার দরকার করছি, কঠোর পরিশ্রম করছি। কোচিং স্টাফরা আমাকে সাহায্য করছেন। এই ফর্মটা ধরে রাখতে চাই।

কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে ২৮তম ওভারে ক্রিজে আসেন নাসির। সে সময় দলের সংগ্রহ ছিল ৩ উইকেটে ১২৭ রান। সেখান থেকে দলকে তিনশ’ রানের কাছাকাছি নিয়ে যান নাসির। ম্যাচের দ্বিতীয় শেষ বলে আউট হওয়ার আগে খেলেন ৭৫ বলে ৯৭ রানের ঝড়ো ইনিংস।

ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে অপরাজিত ৪৮ রানের চমৎকার ইনিংস দলকে জিতিয়েই মাঠ ছাড়েন নাসির। জাতীয় দলে ঠিক এই ভূমিকায় তাকে দেখতে চায় দল। যদিও নাসিরের ভাবনা জুড়ে এখন কেবল প্রিমিয়ার লিগ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: