সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জের এক বৃদ্ধের লাশ কিশোরগঞ্জে উদ্ধার

daily-sylhet-lash-uddar-news1ডেইলি সিলেট ডেস্ক::
হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কালনী নদীতে জালের সঙ্গে প্যাচ লেগে ডুবে যাওয়ার ২ দিন পর কিশোরগঞ্জের ভেড়ামোহনা নদী থেকে বৃদ্ধ আবু বক্কর ওরফে আবু মিয়ার (৭০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার বেলা সাড়ে এগারটায় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গয়েশ্বর গ্রামের কাছে ভেড়ামোহনা নদী থেকে বৃদ্ধ আবু মিয়ার মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা। নিহত আবু মিয়া হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকেলে নিহত আবু মিয়া ও তার ছেলে লোকমান মিয়া নদীর অপর পাড় থেকে ধান কেটে নৌকায় করে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে কালনী-কুশিয়ারা নদীর কাছে ভীম জালের (স্থানীয় ভাষায় মরণ জাল) একটি বাঁশের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। এতে বৃদ্ধ আবু মিয়া জালের সঙ্গে প্যাচ লেগে নদীতে ডুবে যান। এ সময় তার ছেলে লোকমান মিয়া নদীর পাড়ে উঠে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আবু মিয়াকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। ওই সময়ই ভীম জালের মালিকরা নদীতে নেমে দা দিয়ে কুপিয়ে জাল কেটে ফেললে বৃদ্ধ আবু মিয়াকে আর খোঁজে পাওয়া যায়নি।

শুক্রবার বেলা সাড়ে এগারোটায় স্থানীয় রাখালরা কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গয়েশ্বর গ্রামের কাছে ভেড়ামোহনা নদীতে বৃদ্ধের মরদেহ ভাসতে দেখে। পরে খবর পেয়ে আজমিরীগঞ্জের কাকাইলছেও নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যান।

এ ব্যাপারে কাকাইলছেও নৌ-পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম জানান- মরদেহের মুখমন্ডল, হাত ও পায়ে কাটার চিহ্ন রয়েছে। তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: