সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সুরঞ্জিত সেনগুপ্ত ইসলামি চিন্তাবিদ’

50c18254864653c9fd66d60710989b85-নিউজ ডেস্ক::
সুরঞ্জিত সেনগুপ্তকে কালো বিড়াল উপাধি নিয়ে মন্ত্রিত্ব ছাড়তে হয়েছিল উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, তিনি আবার সুফি দরবেশ ও বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ স্টাইলে কথা বলছেন। কালো বিড়াল থেকে তিনি এখন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হয়েছেন।
শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বিএনপির সাবেক নেতা নাসির উদ্দিন আহমেদ পিন্টুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় শাহ মোয়াজ্জেম একথা বলেন।

তিনি প্রধামন্ত্রীকে বলেন, পিন্টু হত্যা, ইলিয়াস আলীকে গুম করার মাধ্যমে প্রধানমন্ত্রী মানবাধিকার লঙ্ঘন করেছেন। এজন্য আপনাদের একদিন বিচারের মুখোমুখি হতে হবে। আমি না থাকলেও দেশের জনগণ আপনাদের বিচার দেখবে।

বিএনপির এই নেতা বলেন, প্রধানমন্ত্রী আপনি একজন মেয়ে। যখন দেখেন কোনো মেয়ের ইজ্জত লুণ্ঠিত হচ্ছে তখন কোথায় যায় আপনার মানবাধিকার? এটা কি মানবাধিকার লঙ্ঘন নয়?

শাহ মোয়াজ্জেম বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে এবং বঙ্গবন্ধুর চামড়া দিয়ে যারা ডুগডুগি বানাতে চেয়েছিল তাদেরকে নিয়ে কেবিনেট করায় আপনার বাবার আত্মাও আপনাকে ক্ষমা করবে না।

যারা পিন্টুকে কারাগারে রেখে হত্যা করেছে, সুষ্ঠু তদন্তের মাধ্যমে বাংলার মাটিতেই তাদের বিচার হবে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।
আয়োজক সংগঠনের সভাপতি সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহম্মেদ আজম খান, অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালাম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: