সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাইফুর’সের লোগো দেখে অনুষ্ঠান ছাড়লেন মন্ত্রী

1459271357_p-9নিউজ ডেস্ক::
কোচিং সেন্টার সাইফুর’সের পৃষ্ঠপোষকতা নিয়ে ‘কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদানের’ আয়োজন করায় অনুষ্ঠানস্থলে এসে ১ মিনিটের মধ্যেই চলে গেছেন আইনমন্ত্রী আনিসুল হক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক।

আজ শুক্রবার বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টাস ইউনিটি-ডিআরইউ মিলনায়তনে এ ঘটনা ঘটে।

প্রাথমিক শিক্ষা সমাপনী ও জেএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল করেছে এমন ৪০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি দিতে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
এতে আইনমন্ত্রী আনিসুল হককে প্রধান অতিথি ও ঢাবি আরেফিন সিদ্দিককে বিশেষ অতিথি করা হয়। এছাড়াও অনুষ্ঠানটির স্পন্সর প্রতিষ্ঠান সাইফুর’সের চেয়ারম্যান শামস আরা খান ও ব্যবস্থাপনা পরিচালকের নাম সাইফুর রহমান খানকেও অতিথি করা হয়।

বেলা ১১টায় অনুষ্ঠানটি শুরু হয়। অনুষ্ঠানস্থলে আসেন অধ্যাপক আরেফিন সিদ্দিককে সঙ্গে নিয়ে ১১টা ১০ মিনিটে আসেন আইনমন্ত্রী। এ সময় অনুষ্ঠানের ব্যানারে সাইফুর’সের লোগো দেখে আইনমন্ত্রীকে বিষয়টি জানান ঢাবি ভিসি। ১১টা ১১ মিনিটে তারা দুজন অনুষ্ঠানস্থল থেকে বেরিয়ে যান।

এ ব্যাপারে দুপুর ২টার দিকে পক্ষ থেকে টেলিফোনে যোগাযোগ করা হলে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেন, ওখানে সাইফুর’স কোচিং সেন্টারের অর্থায়নে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এটি জামায়াতের কোচিং সেন্টার। আর দেশে কোচিং সেন্টার বেআইনি ঘোষণা করা হয়েছে, তাই আইনমন্ত্রী হিসেবে আমি সেখানে থাকতে পারি না। আর দেশের সর্বোচ্চ বিদ্যাপীট ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে আরেফিন সিদ্দিকিও সেখানে থাকতে পারেন না। সেজন্য আমরা দু’জনই বের হয়ে এসেছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: