সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজব কাজ হাসিনার দ্বারাই সম্ভব

BNP-Moyazzem20160506082749
নিউজ ডেস্ক::
আইন মন্ত্রী আনিসুল হককে বাড়তি দায়িত্ব হিসাবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অন্তভূক্ত করায় প্রধানমন্ত্রীর সমালোচনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, এ সমস্ত আজব কাজ হাসিনার দ্বারাই সম্ভব। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ পিন্টুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়েঅজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন। নাসির উদ্দিন আহমেদ পিন্টু স্মৃতি সংসদ স্মরণ সভার আয়োজন করে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, আপনি শেখ হাসিনা মানবতাবিরাধী অপরাধীদের বিচার করছেন ভাল কথা, কিন্তু আপনি ক্ষমতায় আসার পর থেকে গুম, খুন, হত্যাসহ যত মানবতাবিরোধী অপরাধ করছেন তার বিচার ও বাংলার মাটিতে একদিন হবেই।

তিনি বলেন, বর্তমান সরকার মানবাধীকার লঙ্গন করেছেন আর তাদের এই প্রত্যেকটি অপরাধের জন্য একদিন জবাবদীহি করতে হবে।

বিএনপির চেয়ারপারসেনর উপদেষ্টা ড. ওসমান ফারুকের বিরুদ্ধে যুদ্ধপরাধ মামলার তদন্ত প্রসঙ্গে তিনি বলেন, ওসমান ফারুক আমেরিকায় ছিলেন, তার কাছে এই সরকারের দুর্নীতির খোঁজ খবর থাকতে পারে। তাই তাকে এরা স্তব্ধ করতে চায়।

আয়োজক সংগঠনের সভাপতি সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড.আহমেদ আজম খান, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমতউল্লাহ, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য এইচ এম সাইফ আলী খান, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দালনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: