সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন আজ

sylhet-jela-press-club copyডেইলি সিলেট ডেস্ক ::
ঐতিহ্যবাহি সিলেট জেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন আজ শুক্রবার। বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জিন্দাবাজারস্থ নেহার মার্কেটের চারতলায় প্রেসক্লাব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে প্রেসক্লাবের নেতা নির্বাচন করবেন।
অনুষ্ঠিতব্য এ নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মধ্যে উৎসাহ-উদ্বীপনা বিরাজ করছে। ক্লাবের নির্বাহী কমিটির ১৫টি পদে ভোটাধিকার প্রয়োগ করবেন জেলা প্রেসক্লাবের ৮৩জন ভোটার। অতীতের মত দুই প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উৎসব মুখর পরিবেশে হতে যাওয়া এই নির্বাচনে কেউ কাউকে ছাড় দিতে নারাজ, তাই এই নির্বাচন বাড়তি উৎসব ও আমেজের কারণ হয়ে দাঁড়িয়েছে। দুপি প্যানেলে নির্বাচন হবে। তা হচ্ছে লিয়াকত শাহ ফরিদী- শাহ দিদার আলম নবেল পরিষদ ও আজিজ আহমদ সেলিম-ফয়সল আহমদ বাবলু পরিষদ।

লিয়াকত শাহ ফরিদী- শাহ্ দিদার আলম নবেল পরিষদের প্রার্থীরা হচ্ছেন, সভপাতি পদে দৈনিক বর্তমান এর ব্যুরো প্রধান লিয়াকত শাহ ফরিদী, সহ-সভাপতি (১ম) পদে দৈনিক মানবজমিনের সিলেট অফিসের ব্যুরো চীফ ওয়েছ খসরু, সহ-সভাপতি (২য়) পদে শুভপ্রতিদিনের মঈন উদ্দিন, সাধারন সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিন এর শাহ দিদার আলম নবেল, সহ-সাধারণ সম্পাদক পদে এস.সুটন সিংহ, কোষাধ্যক্ষ পদে মনিরুজ্জামান মনির, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য পদে মো. ইমরান আহমদ, সোহাগ আহমদ, এসএম রফিকুল ইসলাম সুজন এবং নোমান বিন আরমান।

অপরদিকে আজিজ আহমেদ সেলিম- ফয়সল আহমদ বাবলু পরিষদের প্রার্থীরা হচ্ছেন, সভাপতি পদে ক্লাবের বর্তমান সভাপতি বিটিভি সিলেট ব্যুরো চীফ ও দৈনিক উত্তরপূর্ব এর প্রধান সম্পাদক আজিজ আহমেদ সেলিম, সহ-সভাপতি (১ম) পদে দৈনিক যুগভেরী পত্রিকার সিনিয়র রিপোর্টার হাসিনা বেগম চৌধুরী, সহ-সভাপতি (২য়) পদে শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, সাধারন সম্পাদক পদে দৈনিক সমকাল সিলেটের স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলু, সহ-সাধারণ সম্পাদক পদে বাংলানিউজ টুয়েন্টি ফোর এর নিজস্ব প্রতিবেদক, শ্যামল সিলেট এর সিনিয়র রিপোর্টার মো. নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ পদে ক্লাবের বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক, দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে দৈনিক ইনকিলাব পত্রিকার সিলেটের আলোকচিত্রী মাহমুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক যুগভেরী পত্রিকার সিনিয়র রিপোর্টার সৈয়দ রাসেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের আলোচিত্রী শাব্বীর আহমদ ফয়েজ, পাঠাগার সম্পাদক পদে দৈনিক সবুজ সিলেট ও আজকের পত্রিকার স্টাফ রিপোর্টার কাইয়ূম উল্লাস, দপ্তর সম্পাদক পদে বর্তমান দপ্তর সম্পাদক যায়যায় দিন পত্রিকার সিলেট এর ব্যুরো চীফ তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজ, নির্বাহী সদস্য পদে ইউএনবির সিলেট প্রতিনিধি, মোহাম্মদ মহসীন, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার স্টাফ রিপোর্টার তুহিনুল হক তুহিন, দৈনিক শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার রজত কান্তি চক্রবর্তী ও দৈনিক সবুজ সিলেট এর স্টাফ রিপোর্টার মো. নুরুল হক শিপু।

এছাড়াও স্বতন্ত্রভাবে আরোও সভাপতি পদে খলিলুর রহমান, সহ-সভাপতি পদে সাত্তার আজাদ ও সদস্য পদে নুরুল ইসলাম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন প্রধান নির্বাচন কমিশনার সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট একেএম শমিউল আলম, নির্বাচন কমিশনারদ্বয় যথাক্রমে সিলেট মহানগর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার ভবতোষ রায় বর্মন রানা ও সুজন সিলেট কমিটির সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: