সর্বশেষ আপডেট : ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশের সামনেই ভবঘুরে নারীকে বখাটের পিটুনি!

ctg-vagavond-woman-lrg-320160505193215
নিউজ ডেস্ক::
চট্টগ্রাম মহানগরীর চাঁদগাও থানার বহদ্দারহাট এলাকায় প্রকাশ্যে এক ভবঘুরে নারীকে পিটিয়ে আহত করেছে এলাকার বখাটে যুবক ও পুলিশ সোর্স বাদশা ওরফে হাকিম। এসময় চাঁদগাও থানার এসআই জাকিরের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম ঘটনাস্থলে উপস্থিত থাকলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি বা ওই নারীকে উদ্ধার করতে দেখা যায়নি।

চাঁদগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান কবীর জানান, এ ধরনের কোনো অভিযোগ আমি জানি না। তবে সাংবাদিকরা আমাকে ফোন করে বলেছেন। ঘটনা সত্য হলে আমি এ ব্যাপারে ব্যবস্থা নেবো।

তবে তিনি জানান, জামায়াত আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়ের কারণে সকালের দিকে এসআই জাকির বহদ্দারহাট এলাকায় স্পোশাল ডিউটিতে ছিলেন। আমি তাকে জিজ্ঞাসা করবো। ওসি বলেন, বহদ্দারহাট এলাকায় বাদশা নামে আমাদের কোনো সোর্স নাই।

ঘটনার প্রতক্ষ্যদর্শী সাংবাদিক ওসমান জাহাঙ্গীর জানান, বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিট সময়ে বহদ্দারহাট মোড়ে মদিনা হোটেলের সামনে (আনুমানিক ২২/২৩ বৎসরের) এক ভবঘুরে নারীকে পুলিশের সামনে হাকিম নামে এক বখাটে বেধড়ক পিটিয়েছে। এ সময় পুলিশ ও পথচারীরা নীরব দর্শকের ভূমিকা পালন করে।
তিনি জানান, এ সময় আমি ছবি তুলতে গেলে বখাটে হাকিম তাকে মারতে তেড়ে আসেন। স্থানীয় লোকজনের সহায়তায় সে নিজেকে রক্ষা করে এলাকা ত্যাগ করে চলে আসে।

স্থানীয়রা জানান, বখাটের বাদশা ওরফে হাকিমের বাড়ি বরিশাল। বহদ্দারহাটে বড় হয়। সে বহদ্দারহাটের মাইক্রোবাসের হেলপার ও পুলিশের সোর্স হিসেবে কাজ করে। তার পাশাপাশি নিজেকে সরকারি দলের পরিচয় দিয়ে বিভিন্নভাবে অপরাধ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

যেখানে এ ঘটনা ঘটেছে সেখানে সিএমপির নিয়ন্ত্রণাধীন সিসি ক্যামেরা রয়েছে। ঘটনা তদন্তের জন্য ওই সিসি ক্যামেরার ফুটেজ নিলে ঘটনার সত্যতা পাওয়া যাবে বলে এলাকাবাসীরা জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: