সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাত্রদলকে ধ্বংসের যে কোন ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে —সিলেট ছাত্রদল

daily sylhet chatrodol syl

সম্প্রতি বিভিন্ন পত্র-পত্রিকা এবং অনলাইন মিডিয়ায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদল সম্পর্কে প্রকাশিত বিভিন্ন সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে। এইসব সংবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির তালিকা দেখে আমরা বিস্মিত ও স্তম্ভিত। সিলেটের ছাত্রদলের নেতাকর্মীরা মনে করেন এই ধরণের কমিটি সিলেট ছাত্রদলকে ধ্বংশ করার গভীর ষড়যন্ত্রের অংশ ছাড়া আর কিছুই নয়।

সিলেটের ছাত্রদলকে তিলে তিলে ধ্বংশ করে দেওয়ার জন্য আওয়ামী এজেন্টরা যতই ষড়যন্ত্র করুক ,ছাত্রদলের নেতাকর্মীরা শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এসব ষড়যন্ত্র ও চক্রান্ত ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে।

আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি যে, সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বর্তমান নেতৃবৃন্দ কমিটি গঠনের নামে ছিনতাইকারী, নিষ্ক্রিয়, অযোগ্য ও প্রবাসী লোকদেরকে ছাত্রদলের কমিটিতে অন্তর্ভুক্ত করে আমাদের প্রাণের সংগঠন ছাত্রদলকে তামাশার সংগঠনে পরিণত করার হীন ষড়যন্ত্রে মেতে উঠেছেন যা ছাত্রদলের নেতাকর্মীরা কখনই বরদাশত করবে না।

সকল ষড়যন্ত্রের নাগপাশ ছিন্ন করে তাথাকথিত ছাত্রদল নামদারী সরকারের এজেন্টদের এই পরিকল্পিত ষড়যন্ত্রের জবাব দিতে সিলেট ছাত্রদলের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে এবং এর জন্য উদ্ভুত যেকোন পরিস্থিতির দায়দায়িত্ব তথাকথিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দকে বহন করতে হবে। তাছাড়া তথাকথিত এসব ছাত্রনেতারা যদি সরকারী বাহিনীর হাতিয়ার হিসাবে কাজ করে তবে সিলেট ছাত্রদলের নেতৃবৃন্দ তাদেরকে প্রতিহত করবে।

বিবৃতি দাতারা হলেন- কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি(সিলেট বিভাগ) মাহবুবুল হক চৌধুরী(ভিপি মাহবুব), কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক আহমেদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক মতিউল বারী খোর্শেদ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল মোর্শেদ, সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদ, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফখরুল ইসলাম, ছাত্রনেতা অর্জুন ঘোষ, লোকমান তালুকদার, খিজির হোসেন এনু, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক আজিজুল হোসেন আজিজ, সিলেট সরকারী কলেজ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক দেওয়ার জাকির হোসেন খান,অর্পণ ঘোষ, সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার, সহ-সাধারন সম্পাদক নাজিম উদ্দিন পান্না, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য লিটন আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য হানুর ইসলাম ইমন, আব্দুর রউফ, সুচিত্র চৌধুরী বাবলু প্রমুখ।বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: