সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে মদসহ চোরাকারবারি আটক

1. daily sylhet atokছাতক প্রতিনিধি::
ছাতকে বিজিবি জোয়ানরা অভিযান চালিয়ে ভারতীয় মদের এক বড় চালানসহ এক চোরাচালানীকে আটক করেছে। গতকাল বুধবার রাত ৯টায় মদসহ চোরাচালানীকে ছাতক থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার গভির রাতে ইসলামপুর ইউনিয়নের রতনপুর গ্রাম সংলগ্ন এলাকা থেকে চোরাচালানী আব্দুর রউফ(৪০)সহ ভারতীয় মদের এ চালান আটক করা হয়।

আটককৃত আব্দুল রউফ রতনপুর গ্রামের মিয়ন আলীর পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে নোয়াকোট বিজিপি ক্যাম্পের নায়েক সুবেদার আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ৪ শ’ ৬৭ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ চোরাচালানী আব্দুল রউফকে আটক করে। নোয়াকোট বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আনোয়ার হোসেন জানান, ভারত থেকে দেশের অভ্যন্তরে রতনপুর গ্রাম সংলগ্ন এলাকায় নিয়ে আসার সময় মদসহ তাকে আটক করা হয়। আটককৃত মদের বর্তমান বাজার মুল্য ৭লক্ষ ৫শ’ টাকা।

এ ব্যাপারে বিজিবি বাদী হয়ে চোরাচালান নিয়ন্ত্রন আইনে ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে বিজিবি কর্তৃক নিরীহ ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে এনে মাদক মামলায় আসামী করায় বিজিবির বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত আবেদন করেছে আটককৃত আব্দুর রউফের বড় ভাই আসামী আব্দুল জলিল।

গতকাল বৃহস্পতিবার দায়েরী আবেদনে উল্লেখ করা হয়েছে, গত মঙ্গলবার রাতে মনিপুরী বস্তির বাসিন্দা গৌর চন্দ্র শর্ম্মার বাড়ি থেকে বিজিবি সদস্যরা ভারতীয় মদ আটক করে। পরের দিন অর্থাৎ বুধবার সকাল সাড়ে ৯টায় রতনপুর নিজবাড়ি থেকে তার ভাইাব্দুর রউফকে ডেকে নিয়ে আটককৃত মদের সাথে মামলায় জড়িত করে। বিজিবির এসব কর্মকান্ডের সুষ্ট তদন্তসহ আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: